সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিযোগকারী সেই শিল্পীর বাড়িতে পৌছালো অনন্ত জলিলের সাহায্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ৯:১২ পিএম

করোনা আতঙ্কে বন্ধ রয়েছে দেশীয় চলচ্চিত্রের শুটিং। এতে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের শিল্পী ও কলাকুশলীরা। আর সে কারণেই এই মহামারির প্রভাব বাংলাদেশে পড়তে না পড়তেই সম্পদশালী অভিনেতা, প্রযোজন ও ব্যবসায়ী অনন্ত জলিল ছুটে এসেছিলেন দরিদ্র সেইসব শিল্পীদের পাশে। দফায় দফায় দু:খি এসব মানুষের মাঝে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছেন নিজ উদ্যোগে।

প্রথমদিকে এই অভিনেতা চলচ্চিত্রের সব সংগঠনগুলোর মাধ্যমে অসহায় শিল্পী ও কলাকুশলীদের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। এই ধারাবাহিকতা বজায় রেখেছেন এই অভিনেতা। এখন ব্যক্তিগত ভাবেই সমাজের দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছেন তিনি। অবশ্য অনন্তর এই সাহায্য ত্রাণ হিসেবে বলতে পছন্দ করেন না তিনি। অনন্ত মনে করেন তিনি অসহায়দের জন্য ত্রাণ নয়, উপহার পাঠাচ্ছেন। অনন্তর এই ত্রাণ বা উপহার বিতরণের মাঝে হঠাৎ একজন অসচ্ছল শিল্পী অভিযোগ করেন তিনি অনন্তর দেওয়া কোনো সাহায্যই পাননি।

সম্প্রতি অরজিনা বেগম নামের ওই শিল্পীর অভিযোগটি পৌচ্ছে গিয়েছে অনন্ত জলিলের কানে। খবরটি দিয়েছেন একজন নৃত্যপরিচালক। আর সঙ্গে সঙ্গে ওই নৃত্যপরিচালকের মাধ্যমেই ওই অভিযোগকারী শিল্পীর বাসায় খাদ্যদ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌচ্ছে দেন অনন্ত।

বিষয়টি সম্পর্কে অনন্ত জলিল বলেছেন, নৃত্য পরিচালক হাবিবের মাধ্যমে এই শিল্পীকে খুঁজে বের করে তার বাসায় খাদ্য দ্রব্য পাঠানো হয়েছে। হাবিবকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার উপহারগুলো আরজিনার কাছে পৌঁছে দেবার জন্য।

এদিকে আরজিনা বেগম চরচ্চিত্রে ছোট ছোট চরিত্রে অভিনয় করেন। শুটিং বন্ধ থাকায় বিপদে পড়েন স্বল্প আয়ের এ শিল্পী। তবে অনন্ত জলিলের সাহায্য পেয়ে তিনি রীতিমতো আবেগাপ্লুত। উচ্ছাসিত আরজিনা বলেছেন, আমাকে এভাবে খুঁজে বের করে সহায়তা করা হবে কখনোই ভাবিনি। অনন্ত ভাই যে খাদ্য সামগ্রী পাঠিয়েছেন সেগুলো অনেকদিনই চলে যাবে। আশা করি, সবসময় অনন্ত ভাইকে এভাবেই আমাদের পাশে পাব। সেই সঙ্গে দোয়া করি আল্লাহ যেন তাকে সব সময় সুস্থ রাখেন, ভালো রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন