ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহবান তথ্যমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের এক-তৃতীয়াংশের বেশি মানুষকে সরকার এই সঙ্কটকালীন সময়ে সহায়তা দিচ্ছে। কিন্তু বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে বিদেশি লবিস্টদের পেছনে লাখ লাখ ডলার খরচ করছে। তিনি দলটিকে ঘরে বসে সরকারের দোষ না খুঁজে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
গতকাল রাজধানীর মিন্টো রোডের সরকারি বাসভবন থেকে দেওয়া ভিডিও বক্তব্যে বিএনপির উদ্দেশে তিনি আরো বলেন, তাদের সিনিয়র নেতারা কদিন ধরে নানা বক্তব্য দিচ্ছেন। কিন্তু তারা জনগণের পাশে কোথায়! শহর-গ্রাম কোথাও তাদের নেতা-কর্মীরা জনগণের পাশে নেই। তাদের শুধু ঢাকা শহরে কয়েকটা লোক দেখানো ফটোসেশন করতে গিয়ে সরকারের বিরুদ্ধে কথা বলা ছাড়া আর কিছু নেই।
মন্ত্রী বলেন, ত্রাণের অনিয়ম পুলিশই উদঘাটন করেছে। তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।
সিটি কর্পোরেশন-জেলা-উপজেলা-ইউনিয়ন পরিষদ পর্যায় পর্যন্ত সবমিলে ৭২ হাজারের মতো স্থানীয় সরকার প্রতিনিধি রয়েছে। এরমধ্যে ৪৫টি মামলা হয়েছে। স্থানীয় সরকার ১ জন চেয়ারম্যান ও ২ জন মেম্বারকে বরখাস্ত করেছে। যা আনুপাতিক হারে ২ হাজারের মধ্যে একটি ঘটনা। যদিও একটি ঘটনাও কাম্য নয়।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ মার্চ জাতির উদ্দেশে ভাষণ দিয়ে জনগণের প্রতি যে আহ্বান জানিয়েছেন, জনগণ সে আহ্বানে সাড়া দিয়ে কার্যত ঘরের মধ্যেই অবস্থান করছেন। আর সরকার প্রশান্তির ঢেকুরও তুলছে না। সরকার যেকোনও পরিস্থিতির জন্য প্রস্তুতি গ্রহণ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন