শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরনদীতে কালো বাজারে চাল বিক্রি, স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ আটক -৩

৫৫ বস্তা চাল উদ্ধার

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৩:০১ পিএম

বরিশালের গৌরনদীতে খাদ্য বান্ধব কর্মসূচির চাল কালো বাজারে বিক্রির অভিযোগে প্রদীপ দত্ত (৪৫) নামের এক ডিলারসহ ৩জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় চাল ক্রেতা মুদি দোকানদার পঙ্কজ সাহা, চালবাহী ভ্যান চালক শঙ্কর পালকে আটক করে পুলিশ। সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই বাজার থেকে ৫৫ বস্তা চালসহ তাদেরকে আটক করা হয়। প্রদীপ দত্ত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বাকাই গ্রামের হরিপদ দত্তের ছেলে।
উপজেলা খাদ্য পরিদর্শক অশোক কুমার জানান, খাঞ্জাপুর ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১ হাজার ৯০৫ জন সুবিধাভোগী রয়েছে। ১০ টাকা কেজি দরে চাল বিক্রির লক্ষ্যে কর্মসূচির শুরুতেই ওই ইউনিয়নের ৯৫৩ জন সুবিধাভোগীর জন্য বাকাই বাজারে প্রদীপ দত্তকে ও ৯৫২ জন সুবিধাভোগীর জন্য ভূরঘাটা বাজারে ফরিদ বেপারীকে ডিলার নিয়োগ দেয়া হয়।
গৌরনদী থানার এসআই কে.এম আঃ হক জানান, গোপণ সূত্রে খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দিবাগত রাত ১২টার দিকে বাকাই বাজারে অভিযান চালিয়ে পঙ্কজ সাহার মুদি দোকান থেকে খাদ্য বান্ধব কর্মসূচির ৩০কেজি ওজনের ৪০ বস্তা ও ৪০ কেজি ওজনের ১৫ বস্তাসহ সর্বমোট ৫৫ বস্তা চাল উদ্ধার করেন। এ সময় চাল ক্রেতা মুদি দোকানদার পঙ্কজ সাহা, চালের ডিলার প্রদীপ দত্ত, ভ্যান চালক শঙ্কর পালকে আটক করে থানায় নিয়ে যায়।
গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আটককৃত ডিলার প্রদীপ দত্তকে আসামি করে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উপজেলা আ’লীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক বেপারী বলেন, বিষয়টি আমরা শুনেছি। চালের ডিলার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রদীপ দত্তকে দল থেকে বহিস্কারের প্র্স্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন