শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনা থেকে সেরে উঠলেন ফেলানি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৬:৩৪ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চীনের এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বেলজিয়ামের ফুটবলার মারুয়ান ফেলানি। তবে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফিরেছেন এই মিডফিল্ডার। ফেলানি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ব্যক্তিগত ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এ নিয়ে একটি পোস্ট করেন এই বেলজিয়ান। সেখানে ডাক্তার ও অন্যান্য স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ করেন ফেলানি।

এর আগে, গেলো মাসের শেষভাগে ফ্যালানির করোনা ভাইরাস আক্রান্তের খবরটি প্রকাশ করেছিলো তার ক্লাব শ্যানডং লুনেং কর্তৃপক্ষ। ফেলানিই বেলজিয়ামের প্রথম ফুটবলার যিনি মারণ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। চীনের জিনান প্রদেশে চিকিৎসা নিচ্ছেন এই প্রাক্তন ম্যানইউ তারকা। সেখানেই একটি স্বাস্থ্যকেন্দ্রে তার শরীরে করোনা পরীক্ষা করা হয়। চীনের প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগের প্রথম ফুটবলার হিসেবে করোনা আক্রান্ত হয়েছিলেন ফেলানি।

উল্লেখ্য কোভিড-১৯ আতঙ্ক ব্যাপকভাবে গ্রাস করেছে বিশ্বকে। প্রাথমিকভাবে ২২ ফেব্রুয়ারি চলতি মৌসুমে চীনা সুপার লিগ শুরু হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছে অনির্দিষ্টকালের জন্য।

ফুটবল বিশ্বের তারকাদের মধ্যে ফেলানি বাদেও দিবালা সহ করোনা আক্রান্ত হয়েছেন ইতালির ক্লাব জুভেন্টাসের তিন ফুটবলার। করোনা আক্রান্ত পাওলো মালদিনি ও তার ছেলে। করোনা প্রাণ কেড়েছে সাবেক রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের, মারা গিয়েছেন প্রাক্তন রিয়াল প্রেসিডেন্ট লরেঞ্জো স্যানজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন