শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তরফদার রুহুল আমিনের ২ কোটি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:২২ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস মহামারীতে বর্তমানে কঠিন সময় পার করছে বিশ্ব। বিশ্বের ২২০টি দেশ এবং অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই মহামারী। বাংলাদেশও এই ভাইরাসের ভয়াল থাবা থেকে রক্ষা পায়নি। করোনার প্রভাবে দেশের অর্থনীতিতে মারাত্মক প্রভাব ফেলেছে। সংকটময় এই পরিস্থিতি মোকাবেলায় দেশবাসীকে এক হয়ে কাজ করার জন্য অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সমাজের বিত্তবান ও স্বচ্ছলদের দুঃখী-দুস্থ মানুষের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর আহবানে সারা দিয়েছেন দেশের বিত্তবান ও স্বচ্ছলরা। এ ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর আহবানে অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশননের (বিডিডিএফএ) মহাসচিব এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনের (বিএফসিএ) সভাপতি তরফদার মো. রুহুল আমিন। ১৫ এপ্রিল বুধবার প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে রুহুল আমিন ২ কোটি টাকা অনুদান দিয়েছেন। এ সময় তার সঙ্গে ছিলেন সাইফ পাওয়ারটেকের পরিচালক তরফদার মো. রুহুল সাইফ।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান প্রসঙ্গে রুহুল আমিন বলেন, ‘করোনাভাইরাস আতঙ্ক জাতীয় দুর্যোগ। এই মহাদুর্যোগ মোকাবেলায় সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উনার ডাকে সারা দিতে আমাদের এই ছোট্ট প্রয়াাস। এখানে কত টাকা দিলাম সেটা মুখ্য নয়; দুর্যোগকালীন সময়ে আমাদের সামান্য অর্থ যদি দেশবাসীর কাজে লাগে তাতেই আমরা সন্তুষ্ট। আমরা করোনা দুর্যোগে সর্বদা প্রধানমন্ত্রী এবং দেশবাসীর পাশে আছি, থাকব।’

দেশের তৃণমূল ফুটবল উন্নয়নে দীর্ঘদিন ধরেই কাজ করে যাচ্ছেন তরফদার মো. রুহুল আমিন। করোনার কারণে স্বল্প আয়ের যে সমস্ত কোচ এবং খেলোয়াড়রা ক্ষতিগ্রস্থ হয়েছেন ইতোমধ্যে তাদের পাশেও দাঁড়িয়েছেন তিনি। বিডিডিএফএ এবং বিএফসিএর পক্ষ থেকে দুস্থ কোচ ও খেলোয়াড়দের তালিকা করা হয়েছে। শিগগিরই তাদের আর্থিকভাবে সহযোগিতা করবেন রুহুল আমিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন