ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মসজিদ ভিত্তিক ত্রাণ বিতরণ

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৭:৪০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে করোনা ভাইরাসের প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের মাঝে মসজিদ ভিত্তিক ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের নির্দেশনায় পাড়া-মহল্লায় গঠিত মসজিদ ভিত্তিক স্বেচ্ছাসেবক টিম গঠন করে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে।

এরই অংশ হিসেবে আজ শুক্রবার বিকালে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নে মসজিদ ভিত্তিক গঠিত টিমের মাধ্যমে ৯টি ওয়ার্ডে ৩৫০ পরিবারের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
করোনা ভাইরাসের প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের মাঝে মসজিদ ভিত্তিক ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম। এসময় তিনি দরিদ্রদের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার এবং যাকাত প্রদান করে দুঃসময়ে সমাজের পাশে থাকার অাহবান জানান। তিনি আরও বলেন বিত্তবানদের অনুদান ও সামাজিক সম্পৃক্ততার ধারনা এই ত্রাণ কার্যক্রমকে বেগবান করছে। সব মিলিয়ে সদর ইউনিয়নের দুইটি ওয়ার্ডসহ পৌরসভার কিছু অংশ ও সাতটি ইউনিয়নে ২৭৪৮+৩৫০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আশা করছি সকল ইউনিয়নে এই কার্যক্রম পর্যায়ক্রমে চলবে।

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরকার, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার সাদেকুল ইসলাম, উপজেলা পৌর ইমাম পরিষদের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা আতাউল্লাহ, হেলডস্ ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন