শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালিশে বাবাসহ মাদরাসা শিক্ষিকাকে মারধর করল ইউপি সদস্য

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৯:৩৩ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় সালিশি বৈঠকে এক ইউপি সদস্যের বিরুদ্ধে বাবাসহ মাদরাসা শিক্ষিকাকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের শিয়ালদি গ্রামে শনিবার দিনগত রাতে এ ঘটনা ঘটে। ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে মাদরাসা শিক্ষিকা শারমিন আক্তার খাদিজা ও তার বাবা মো. আজিজুল হককে 

মারধর করার এ অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় গতকাল রবিবার সকালে আছিয়া খাতুন মহিলা মাদরাসার ওই শিক্ষিকা সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মাদরাসা শিক্ষিকা শারমিন আক্তার খাদিজা জানান, একটি পুকুরের মালিকানা নিয়ে উপজেলার শিয়ালদী গ্রামের মৃত আরজ আলী দেওয়ানের ছেলে জাবেদ দেওয়ানের সঙ্গে তার বাবা আজিজুল হকের বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার রাতে গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে উভয় পক্ষকে নিয়ে সালিশি বৈঠকে বসেন স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম।

বৈঠক চলাকালে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই ইউপি সদস্য তার বাবাকে লাঠি দ্বারা মারধর শুরু করে। এতে বাবাকে রক্ষায় তিনি এগিয়ে গেলে তাকেও মারধর করে।

ইউপি সদস্য রফিকুল ইসলাম মারধর করার কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, সালিশি বৈঠকে কথা কাটাকাটি হয়েছে। এ সময় আমি শুধু মাত্র ধাক্কা দিয়েছি।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদউদ্দিন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rumana Afroza ২০ এপ্রিল, ২০২০, ৩:৫৫ এএম says : 0
apnader lnqilab newspaper online e pora jachche na.. line ar word gulo ulta palta dekhachche..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন