সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অসহায় মানুষের উদ্দেশে করণ জোহরের আবেগঘন বার্তা (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১:০৯ পিএম

ভারতজুড়ে চলছে লকডাউন। এ পরিস্থিতিতে দিনমজুর ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো বলিউড তারকাদের তালিকাটা বেশ লম্বা। এবার তারকাদের সেই তালিকায় শামিল হলেন করণ জোহরও। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলেও অনুদান দিয়েছেন প্রযোজক, পরিচালক করণ জোহর।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে গিভ ইন্ডিয়া, গুঞ্জ, জম্যাটো, দ্য আর্ট অফ লিভিং, প্রোডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়া, আইএএইতভি’র মতো একাধিক সংস্থার তহবিলে অর্থ সাহায্য করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস পরিবার। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন তিনি।

শুধু তাই নয় দিনমজুর ও অসহায় মানুষগুলির উদ্দেশে এক আবেগঘন বার্তাও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

“গত ১ মাস ধরে গোটা ভারত ঐক্যবদ্ধভাবে সিদ্ধান্ত নিয়েছে যে এই মহামারি শেষ না হওয়া পর্যন্ত সবাই নিরাপদে বাড়িতে থাকবে। কিন্তু এই মারণ ভাইরাসকে মোকাবিলা করতে হলে আরও বেশ কিছু কাজ করা দরকার। লকডাউন বেড়ে যাওয়ায় আমাদের অনেকের কাছেই পরিস্থিতি আরও সংকটজনক হয়ে উঠেছে। কিন্তু বিশেষ করে যারা দৈনন্দিন পারিশ্রমিক ভিত্তিতে কাজ করেন, তারা এমন চরম সংকটে পড়েছেন যে জানেনও তাদের পরের দিনের খাবারটা কোথা থেকে আসবে। তাদের কৃত কর্মের জন্য তো তারা এই অবস্থায় পড়েননি, তাই সেসব মানুষের পাশে দাঁড়ানোটা আমাদের নৈতিক দায়িত্ব-কর্তব্য। সেই ভাবনা থেকেই যারা দুস্থদের মানুষদের সহায়তায় এগিয়ে এসেছে, সেসব সংস্থাগুলির পাশে দাঁড়াল ধর্মা পরিবার”, মন্তব্য করণ জোহরের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন