শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৫:২৩ পিএম | আপডেট : ৭:৫০ পিএম, ২১ এপ্রিল, ২০২০

করোনা নিয়ে দেশবাসীকে সচেতন করতে এবার গান গাইলেন বলিউড অভিনেতা সালমান খান। গানের নাম দিয়েছেন ‘পেয়ার করোনা’। সোমবার (২০ এপ্রিল) ইউটিউবে মুক্তি পেয়েছে সালমানের সেই গানের ভিডিও। ভাইজানের গানের প্রশংসা করেছেন শাহরুখও।

সালমান খানের এই মিউজিক ভিডিওতে উঠে এসেছে করোনা নিয়ে বেশকিছু বার্তা। বারবার বলেছেন, এই সময়টা প্রিয়জনদের সঙ্গে কাটানোর সময়। নিজের জন্য, নিজের পরিবারের জন্য একটু স্বার্থপর হওয়া প্রয়োজন। বাড়ি থেকে না বেরিয়ে বাড়িতে থেকে সবার উপকার করার আবেদন করছেন তিনি। বলেছেন, একটু ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। তাহলেই সম সংকচ কেটে যাবে। এর জন্য কিছু নিয়ম মানার কথাও বলেন সালমান।

ব়্যাপের মাধ্যমে তিনি বলেন, পরিবারের লোকেদের সঙ্গে খানাপিনা করুন, আরাম করুন। বাহাদুরি দেখিয়ে বাইরে বেরোনোর দরকার নেই। ‘আমার করোনা হবে না’, এই ধারণাটাই তো ভ্রান্ত। বাড়িতে বসে বরং গান বাজনা করুন, শায়েরি লিখুন, নিজের সুপ্ত প্রতিভাকে খুঁজে বের করুন। চিকিৎসক, পুলিশ যা বলছে, তা শুনুন। যদি সত্যিই আপনি কিছু উপকার করতে চান, হবে বাড়িতে বসে থাকুন। তবেই করোনা ভাইরাস ধনী-দরিদ্র দেখে না। এই সময় ভয় পেয়ে বাড়িতে থাকলেই আগামী দিনে সব সংকট কেটে যাবে।

সালমান যে শুধু গানটি গেয়েছেন তা নয়, গানের কথাগুলোও তারই লেখা। সুর দিয়েছেন সাজিদ ওয়াজিদ। ইতোমধ্যেই ভাইজানের গানও গান সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। সালমানের গলায় এমন গান শুনে ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান

নিচে গানের ভিডিওটি দেখুন...
ভিডিও লিঙ্ক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন