শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সাকিবের প্রিয় ব্যাটের মূল্য ২০ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১২:০৪ পিএম

নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব আল হাসান। আজ নিলাম শেষে রাজ নামের একজন আমেরিকা প্রবাসী ২০ লাখ টাকায় ব্যাটটি নিজের করে নেন। নিলাম থেকে প্রাপ্ত অর্থ সাকিবের চ্যারিটি ফাউন্ডেশন ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর তহবিলে জমা হবে। যার পুরো অর্থ করোনায় বাংলাদেশের অসহায় ও দুস্থ মানুষের সেবায় খরচ করা হবে।

সাকিবের ব্যাটের এই নিলাম পরিচালনা করে ‘অকশন ফর অ্যাকশন’ নামক এক ফেসবুক পেইজ। বিকাল থেকে চলা এই নিলামের শেষ সময় ছিল রাত ১১:১৫ মিনিট। নিলাম শেষ হওয়ার সময় পেইজটি থেকে লাইভে ছিলেন সাকিব আল হাসান নিজে, নিলামে ব্যাটটির ক্রেতা ও পেইজটির কর্তাব্যক্তিরা। নিলাম শেষে মানবতার জন্য এগিয়ে আসায় ব্যাটটির ক্রেতাকে ধন্যবাদ জানান সাকিব।

বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিজের সবচেয়ে প্রিয় ব্যাট নিলামে তুলে দিয়েছেন সাকিব। লাইভে এমনটাই জানান দেশের সবচেয়ে বড় এই তারকা ক্রিকেটার।

‘নিশ্চয়ই এই ব্যাট আমার সবচেয়ে প্রিয়। তবে এই ব্যাটের চেয়ে আরও মূল্যবান মানুষের জীবন, মানুষের হাসি-খুশি। আর এই ব্যাট দিয়ে যদি আমি কারো সাহায্য করতে পারি তার চেয়ে আনন্দের আর কিছু নেই। আমি আবারও বলছি মানুষের জীবনের চেয়ে মূল্যবান আর কিছু নেই।’

উল্লেখ্য, বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সাকিব এই ব্যাট দিয়ে খেলেছেন। ৮ ম্যাচে ২ শতক ও ৫ ফিফটিতে ৮৬ গড়ে করেছেন ৬০৬ রান। বিশ্বকাপের এক আসরে বাংলাদেশের কারো জন্য যা রেকর্ড সর্বোচ্চ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ বাবু মিয়া ২৩ এপ্রিল, ২০২০, ১:১০ পিএম says : 0
Thanks
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন