ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পবিত্র রমজান উপলক্ষে ইমরান খানের জরুরি বার্তা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৪:১৮ পিএম

বিশ্বের সমস্ত মুসলমানের প্রতি মহিমান্বিত রমজানের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। গতকাল শুক্রবার (২৪ এপ্রিল) সন্ধ্যাকালীন এক টুইটে রমজানের শুভেচ্ছা বার্তার মাধ্যমে মুসলমানদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন পবিত্র এই মাসকে আমরা আমাদের কৃত গোনাহের ক্ষমা প্রার্থনার মাধ্যম হিসেবে গ্রহণ করি।
তিনি বলেন, বিশেষ করে সমাজের যেই দরিদ্র শ্রেণির মানুষদের আমরা অবহেলা এবং উপেক্ষা করে এসেছি। নিজেদের উপোযোগী সিদ্ধান্ত নিয়ে তাদের কথা ভুলে গিয়েছি। এই পবিত্র রমজানে তাদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই এবং একে আল্লাহ তায়ালার ক্ষমা পাওয়ার মাধ্যম হিসেবে গ্রহণ করি।
এদিকে পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় জানিয়েছেন, প্রধানমন্ত্রী ইমরান খানের আজ করোনাভাইরাস (সার্স-সিওভি-২) টেস্ট করা হয়। পলিমারেজ চেইন রিঅ্যাকশনের (পিসিআর) মাধ্যমে তার টেস্ট করা হয়। আমি খুশি যে রিপোর্ট নেগেটিভ এসেছে।’
পাকিস্তানে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ৭৬ জন। গেল ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে আক্রান্ত হয়েছে ৫১১ জন। মারা গেছে ১১ জন। মোট মৃতের সংখ্যা ২১২ জন। সুস্থ হয়ে উঠেছে ২ হাজার ১৫৬ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন