ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে প্রকাশ্যে একজনকে কুপিয়ে হত্যা

ইন্দুরকানী (পিরোজপুর ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৫:০১ পিএম

ইন্দুরকানীতে প্রকাশ্যে এক কৃষককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে । এসময় কৃষকের ছেলে ও ভাইকেও আহত করা হয় । শনিবার দুপুরের দিকে উপজেলা বালিপাড়া জোমাদ্দার হাট সংলগ্ন প্রধান সড়কে কৃষক আঃ সালাম জোমাদ্দার(৬০)কে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয় ।
নিহত কৃষকের ছেলে আল আমিন বলেন, তার পিতা ছালাম জোমাদ্দারের সাথে দীর্ঘ দিন ধরে একই গ্রামের বাবুল জোমাদ্দারের সাথে বাড়ির সিমানা নিয়ে বিরোধ ছিল । শনিবার আমি ও আমার আব্বা বাড়ি থেকে জোমাদ্দার হাটের দিকে যাচ্ছিলাম । এ সময় হাট সংলগ্ন কালভার্টের কাছে পৌছালে বাবুল জোমাদ্দারের নেতৃত্বে সোহরাব,রহমান সহ ১৫ থেকে ২০ জন লোক আমাদের উপর অতর্কিত হামলা চালায় । তাদের দায়ের কোপে ও লাটির আঘাতে আমার আব্বা গুরুতর আহত হন। আমি ও আমার চাচা আহত হই । গুরুত্বর আহত অবস্থায় আব্বাকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে। কত্যার্বরত চিকিৎসক দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন । এসময় এম্বুলেন্সে উঠানোর সময় আব্বা মারা যান ।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, বাড়ির সিমানা নিয়ে ছালাম জোমাদ্দার ও বাবুল জোমাদ্দারের মধ্যে বিরোধ চলছিল । শনিবার বাবুল জোমাদ্দারের গ্রুপের হামলায় ছালাম জোমাদ্দার আহত হয়ে হাসপাতালে নেওয়া পরে মারা যান । এ ঘটনার ওহিদুজ্জামান (৩০) নামের এক যুবকে আটক করা হয়েছে । অপরাধীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে ।

মোঃ মনিরুজ্জামান খান
০১৭১৬৭১২৬৭৬

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন