বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন নায়ক হেলাল খানের বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ১২:৩৭ পিএম

মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন চিত্রনায়ক হেলাল খানের বাবা মাওলানা আব্দুন নুর খান। যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে নিবিড় চর্চা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়কের বাবা।

শনিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে যুক্তরাষ্ট্রের লং আইলেন্ড গুড সামারিটান হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন হেলাল খান নিজেই।

এর আগে বাবার করোনা ভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে চিত্রনায়ক তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি বলেন, ‘আমার বাবা মাওলানা আব্দুন নুর খান করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন।’

বাবার জন্য দোয়া চেয়ে ঐ পোস্টে হেলাল খান আরো লিখেছিলেন, 'আমার ছোট ভাই মাহবুব খান ও তার স্ত্রী নাসরিন মুন্নিও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তারা দুজন অনেকটা সুস্থ হওয়ার পথে।'

উল্লেখ্য, ‘জুয়াড়ি’ চলচ্চিত্রে খল চরিত্রে অভিনয় করে হেলাল খান জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পান। এছাড়া এই অভিনেতাকে দেখা গিয়েছে ‘বাজিগর’, ‘সাগরিকা’, ‘আশা আমার আশা’, ‘হাছন রাজা’, ‘মমতাজ’, ‘গুরু ভাই’, ‘কুখ্যাত খুনি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে। এই চিত্রতারকার আরও একটি পরিচয় সবার জানা। তিনি ব্যক্তিগত জীবনে বিএনপির রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন