শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা দুর্যোগে বেকার ও দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে নিলামে শোবিজ তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৫:৩২ পিএম

করোনা দুর্যোগে বেকার ও দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে নিলামে অংশ নিতে যাচ্ছেন শোবিজ অঙ্গনের বেশ ক’জন তারকা। এ তালিকায় রয়েছেন প্রয়াত অভিনয়শিল্পী হুমায়ুন ফরীদি। তিনি বেঁচে না থাকলেও তার ব্যবহৃত সর্বশেষ চশমাটি নিলামে উঠবে। এছাড়া্ও এই আয়োজনে থাকছে নগর বাউল জেমসের প্রিয় কিছু সংগ্রহ, নুসরাত ইমরোজ তিশার বিশেষ শাড়ি, চিরকুটের সুমির নথ, ব্যান্ডের বাদ্যযন্ত্র। আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়তে এই উদ্যোগটি নিয়েছে ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি ফেসবুক পেইজ। দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত জিনিসগুলো এ ফেসবুক পেইজ থেকে নিলামে তোলা হচ্ছে। নিলামের পুরো অর্থটাই যাচ্ছে করোনায় বেকার ও দুস্থ মানুষদের জন্য।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, এই তালিকায় আছেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ, কবি নির্মলেন্দু গুণ, অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী যাকের, মোশাররফ করিম, চিত্রনায়ক অনন্ত জলিল, আরিফিন শুভ, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, মাইলস ব্যান্ড, মাকসুদুল হক, ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা, লিটন দাসসহ অনেকে।

এর আগে করোনাভাইরাসে আক্রান্তদের সহযোগিতার জন্য গত বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাটটি নিলামে ২০ লাখ টাকায় বিক্রি করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। সাবেক এ বিশ্বসেরা অলরাউন্ডারের উদ্যোগে অনুপ্রাণিত হয়ে দেশের জনপ্রিয় সংগীত শিল্পী তাহসান খান এগিয়ে আসেন। নিজের প্রথম অ্যালবামের ডেট টেপ ও ঈর্ষা গানের কাগজটি সাড়ে ৭ লাখ টাকায় বিক্রি করেছেন তাহসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন