রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমি রবিনহুড নই যে গোপনে টাকা দান করব: আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৫:৪৫ পিএম

লকডানের কারণে ঘরবন্দি সবাই। এই সময়ে নিম্ন আয়ের মানুষেরা বিপাকে আছেন। ইতোমধ্যে এসব মানুষদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের প্রথম সারির তারকারা। এ তালিকায় শীর্ষে আছেন শাহরুখ খান, সালমান খান ও অক্ষয় কুমারের মতো অভিনেতারা। দুর্যোগের সময়ে আমির খান নিজেকে অনেকটাই গুটিয়ে রেখেছেন। এমন প্রশ্ন সোস্যাল মিডিয়াই ঘুরে বেড়াচ্ছে। তবে কি সত্যিই তাই নাকি অন্যকিছু?

এরই মধ্যে গুঞ্জন উঠেছিলো আমির নাকি দিল্লির দুঃস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। সম্প্রতি একটি লড়িতে করে আটার বস্তার মধ্যে করে ১৫ হাজার করে টাকা বিলি করেছেন মিস্টার পারফেকশনিস্ট। আর এই খবরটি মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। এমন খবর প্রকাশের পর এবারই প্রথম বিষয়টি নিয়ে মুখ খুললেন আমির খান।

এ প্রসঙ্গে গণমাধ্যমে তিনি বলেন, আটার বস্তায় লুকিয়ে কাউকে দান করেননি তিনি। আমির এও বলেন, তিনি রবিনহুড নন যে গোপনে টাকা দান করবেন। অন্য কেউ এমন কাজ করতে পারে তবে তিনি এমন ধরনের কিছু করেননি বলে নিশ্চিত করেছেন।

এদিকে সারাদেশে লকডাউন ঘোষণা করলে অন্যসবার মতো আমির খানও হোম কোয়ারেন্টিনে আছেন। স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদকে নিয়ে কোয়ারেন্টিনের সময়টা বেশ উপভোগ করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Zulfikar ৬ মে, ২০২০, ৩:০১ পিএম says : 0
সাহায্য সহযোগিতা সবাই পারেনা
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন