শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আশানুরূপ আয় করতে পারেনি ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

এতোটা শোচনীয় অবস্থায় পড়বে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ কেউই ধারণা করতে পারেনি। অ্যাডাল্ট কমেডিটির বিপর্যয়ের প্রথম কারণ হল ‘সুলতান’। এছাড়াও একদিক কারণে ‘মাস্তি’ সিরিজের তৃতীয় এই চলচ্চিত্রটি প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে।
ইন্দ্র কুমারের পরিচালনায় ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন বিবেক ওবেরয়, রিতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি, উর্বশী রৌতেলা, পূজা ব্যানার্জি, মিষ্টি, শ্রদ্ধা দাশ, সঞ্জয় মিশ্র, ঊষা নাদকার্নি, কেতন কারান্ডে এবং কঙ্গনা শর্মা। কাহিনীর দুর্বলতাসহ কিছু সমস্যা থাকলেও আগের চলচ্চিত্র দুটির সাফল্যের ধারা অব্যাহত থাকতে পারত। কিন্তু তা হয়নি। প্রথম দিনই চলচ্চিত্রটির বাণিজ্যিক বিপর্যয় স্পষ্ট হয়ে ওঠে; এই দিন দর্শক উপস্থিতি ছিল অনধিক ২০ শতাংশ। গত শুক্রবার মুক্তি পেয়ে ফিল্মটি আয় করে ২.৫ কোটি রুপি। শনিবার আর রবিবার ফিল্মটির আয় ছিল যথাক্রমে ২.৫ কোটি রুপি এবং ৩.২৫ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ৮.২৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ১.৫ কোটি রুপি।
চলচ্চিত্রটির এই বিপর্যয়ের জন্য নির্মাতারা আগেভাগে চলচ্চিত্রটির প্রিন্ট ফাঁস হয়ে যাওয়াকে দায়ী করেছে। ক্ষতি পুষিয়ে নেবার জন্য নির্ধারিত তারিখের এক সপ্তাহ আগে ‘সুলতান’ ফিল্মটির কাছাকাছি তারিখে মুক্তি দেয়াও আয় কমার আরেক কারণ। ‘সুলতান’ যে চলচ্চিত্রটির আয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছে তা বলার অপেক্ষা রাখে না। তবে, চলচ্চিত্রটির বিষয়বস্তুর দুর্বলতা এবং ‘এ’ (অ্যাডাল্ট) সার্টিফিকেটও এর জন্য দায়ী। সেন্সর বোর্ডও চলচ্চিত্রটিকে ছাড় দেয়নি। এর আগে চলচ্চিত্রটিকে ২৩টি কাটের নির্দেশ এবং ‘এ’ সার্টিফিকেট দিয়ে দর্শক সীমিত করে দেয়া হয়।
পাশাপাশি, সালমান খান অভিনীত ‘সুলতান’ ফিল্মটির অবস্থান এখনও শক্তিশালী। ঈদের একদিন আগে মুক্তি পেয়ে চলচ্চিত্রটি সোমবার পর্যন্ত ভারতে ২৬৭.২৩ কোটি রুপি আয় করেছে। ভারতের বাইরে থেকে ফিল্মটি আয় করছে ১৫২ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন