সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পানভেলের ফার্মহাউসে সালমান-জ্যাকুলিনের ‘তেরে বিনা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৩:৩৩ পিএম

করোনার বিস্তার ঠেকাতে বি টাউনে সব ধরনের কার্যক্রম বন্ধ রয়েছে। শুটিং নেই, সিনেমা হল বন্ধ। তাই ঘরবন্দি সময় কাটাচ্ছেন শোবিজ তারকারা। দীর্ঘদিন অবসরে থেকে হাপিয়ে উঠেছেন তাঁরা। নিজেদের মনকে প্রফুল্ল রাখতে ঘরের নানা কাজে ব্যস্ত রাখছেন নিজেদের।

করোনা প্রাদুর্ভাব দেখা দিলে হোম কোয়ারেন্টিনে চলে যান সালমান খান। লকডাউনে পানভেলের বাড়িতে স্ব-পরিবারে থাকছেন ভাইজান। সঙ্গে বাগান বাড়িতে আছেন তার কিছু বান্ধবীও। এবার বান্ধবী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ´তেরে বিনা´ শিরোনামের একটি মিউজিক ভিডিওর শুটিং করলেন অভিনেতা।

সম্প্রতি সালমানের বান্ধবী ও সঞ্চালিকা ওয়ালুসা ডি´সুজা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সালমান ও জ্যাকলিন জানিয়েছেন তাদের ´তেরে বিনা´ শিরোনামের মিউজিক ভিডিওর শুটিংয়ের কথা।

এ প্রসঙ্গে সালমান বলেছেন, দীর্ঘদিন ধরেই এই মিউজিক ভিডিওর কথা আমার মাথায় ছিলো। এখানে জ্যাকুলিনও আছে তাই ভাবলাম এখনই শুট করে নেওয়া যাক। যেই কথা সেই কাজ।তিনি এও জানান, এটা কোনো সিনেমার গান নয়। সে কারণে কোনো ধরনের মেক আপ আর্টিস্ট ও কলাকুশলী ছাড়ায় কাজটি হয়ে গেলো।

জানা গিয়েছে, পানভেলের পুরো ফার্ম হাউস জুড়ে মিউজিক ভিডিওর দৃশ্যধারণ সম্পন্ন হয়। ইন্টারনেটের অবস্থা খারাপ থাকায় কিছুটা সমস্যা হয়েছে তাদের। এখন সম্পাদনার কাজ চলছে। খুব শীঘ্রই মিউজিক ভিডিওটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন