বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জনপ্রিয়তার শীর্ষে থাকলেও বিতর্ক পিছু ছাড়েনি প্রীতির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৪:৫০ পিএম

বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা। চলচ্চিত্রের ক্যারিয়ারে বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে রয়েছে ব্যবসা সফল সিনেমাও। তবে তার বড় পর্দায় অভিষেক হয়েছিলো বেশ নাটকীয় ভাবেই!  
 
শোনা যায়, হেড পড়লে সিনেমায় অভিনয় করবেন প্রীতি? দ্বিধা কাটাতে শেষ অবধি টস করেছিলেন তিনি।  সেই টসে হেড-ই পড়ে। নিজের কথা রাখতে মডেলিং থেকে প্রীতি চলে আসেন অভিনয় জগতে। পরবর্তীতে একের পর এক সুপারহিট সিনেমায় অভিনয় করেন তিনি। অভিনয়ের সুখ্যাতির পাশাপাশি বারবার নিজেকে বিতর্কেও জড়িয়েছেন এই সুন্দরী।
 
প্রীতি অভিনীত ‘চোরি চোরি চুপকে চুপকে’ ছবিতে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগ ছিল বলে অভিযোগ উঠেছিলো। তদন্তের জন্য জিজ্ঞাসাবাদ করা হয় হয়েছিলো এই চিত্রতারকাকে। তখন প্রীতি বলেছিলেন, তিনি আন্ডারওয়ার্ল্ডের থেকে ফোন পেয়েছেন। তার কাছ থেকে ৫০ লাখ টাকা চাওয়া হয়েছিলো বলেও দাবি করেন। এমন সাহসিকতার জন্য মাশুলও তাকে দিতে হয়েছিলো।
 
তবে এর ফলে প্রীতির সফলতা আটকানো যায়নি। এসবের মধ্যেই ‘কোই মিল গ্যায়া’, ‘বীরজারা’, ‘কাল হো না হো’, ‘দিল চাহতা হ্যায়’-র মতো ছবি প্রীতিকে নিয়ে যায় জনপ্রিয়তার শীর্ষে।
 
জনপ্রয়িতার হাত ধরে আবারও তাকে ঘিরে তৈরী হয়ে ধোয়াশা। সেসময় প্রকাশ্যে আসে একটি অডিও টেপ। যেখানে ভাইজান প্রীতির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন। যদিও পরে এই অডিও টেপ নকল বলে দাবি করেছেন তারা।
 
উল্লেখ্য, ২০১৬ সালে তিনি বিয়ে করেন ব্যবসায়ী জেন গুডএনাফকে। এখন প্রীতি স্বামীর সঙ্গে মার্কিন মুলুকে আবাস গড়েছে। মাঝেমধ্যে দেশে ফিরলেও বলিপাড়া থেকে নিজেকে দূরেই রাখেন এই নায়িকা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন