শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মায়ের জন্যই আমি আজকের শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৭:৪০ পিএম

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। চলচ্চিত্র ক্যারিয়ারে অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে রয়েছে বেশকিছু ব্যবসা সফল সিনেমা। দেশের গন্ডি পেড়িয়ে কলকাতার ছবিতেও দেখা গেছে তাকে। তার অভিনয় দক্ষতায় হৃদয় কেড়েছেন দর্শক-শ্রোতাদের। তবে শুরুর দিকটা খুব সহজ ছিলো না এ চিত্রতারকার।

নায়কের বাবা আব্দুর রব কখনও চাননি ছেলে শাকিব চলচ্চিত্রে অভিনয় করুক। তবে এ জন্য পুরোপুরি সমর্থন পেয়েছেন মা রেজেয়ার কাছ থেকে। আর মায়ের কারণেই নানা চড়াই-উতরাই পেরিয়ে আজ তিনি সফল চিত্রনায়ক।

রবিবার (১০ মে) ছিলো বিশ্ব মা দিবস। বিশেষ দিনে মায়ের সঙ্গে কাটানো পুরোনা দিনের স্মৃতি স্মরণ করলেন শাকিব। তিনি বলেন, "মায়ের জন্যই আমি আজকের শাকিব খান। মা ছিলেন বলেই সবকিছু সম্ভব হয়েছে। শুধু আজকের দিনেই নয় সারাজীবন মায়ের কাছে আমি ঋণী।"

২০০৯ সালে মুক্তি পায় ‘মন যেখানে হৃদয় সেখানে’ ছবিটি। এই ছবিটি মা দেখেছিলেন। সিনেমার এক অংশে আমি মারা গিয়েছিলাম দেখে মা তার কান্না থামাতে পারেনি। সে সময় আমি রাঙ্গামাটি ছিলাম। সেখান থেকে ফোন করে মার কান্না থামাতে হয়েছিলো। যোগ করে বলেন শাকিব খান

এছাড়াও মায়ের হাতে রান্নার প্রশংসা করেন শাকিব। তিনি বলেন, "আমার মায়ের হাতে রান্না করা খাবারের কোনো তুলনা হয় না। ঢাকার মধ্যে শুটিং হলে আমি বাহিরের খাবার খাইনা। সে সময় মা নিজের হাতে রান্না করে খাবার পাঠান।"

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন