ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ওয়েব সিরিজ নির্মাতাদের সঙ্গে শাহরুখের আড্ডা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৩:১৪ পিএম

প্রথমবারের মতো নেটফ্লিক্সে আসছে শাহরুখ খানের ওয়েব সিরিজ ‘বেতাল’। রবিবার (২৪ মে) থেকে দেখা যাবে এটি। ভৌতিক গল্পে নির্মিত সিরিটিতে অভিনয় করেছেন বিনীত কুমার, অহনা কুমরা এবং সুচিত্রা পিল্লাই।

সম্প্রতি এর প্রচারণা করতে গিয়ে এক ভৌতিক ছবি এবং ওয়েব সিরিজ প্রতিযোগিতার কথা ঘোষণা করলেন বাদশা। ঘরবন্দি মানুষের কথা ভেবেই এগিয়ে এসেছে খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

এই প্রতিযোগিতা সম্পর্কে শাহরুখ খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি লিখেছেন, ‘বলতে গেলে সবাই এখন অবসর সময় কাটাচ্ছেন। এই সময়কে কাজে লাগিয়ে ভৌতিক কিংবা ওয়েব সিরিজ বানালে কেমন হয়?’

এ প্রসঙ্গে বেশকিছু দিক নির্দেশনাও জুড়ে দিয়েছেন শাহরুখ। তিনি বলেন, ‘এক্ষেত্রে যে কোনও ক্যামেরায় দৃশ্যধারণ করতে পারবেন প্রতিযোগীরা। বাড়িতেই পাওয়া যায় এমন সামগ্রী প্রপস হিসেবে ব্যবহার করা যাবে। আপনি নিজে বা চাইলে একাধিক মানুষকে নিয়ে অভিনয় করতে পারেন। কিন্তু অবশ্যই সামাজিক দূরত্ব মেনে করতে হবে সব কাজ।’

আগামী ১৮ মে পর্যন্ত এখানে এন্ট্রি নিতে পারবেন প্রতিযোগীরা। আর এতে বিচারক হিসেবে থাকবেন প্যাট্রিক গ্রাহাম, বিনীত কুমার, আহানা কুমার ও গৌরব বর্মা। এর মধ্যে থেকে সেরা ৩ জনকে বেছে নেবেন তাঁরা। পরবর্তীতে কিং খানের সঙ্গে ভিডিও কলে সরাসরি কথা বলার সুযোগ পাবেন বিজয়ীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন