বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ত্রাণ চোরদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জিএম কাদেরের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৭:৪৬ পিএম

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ত্রাণ চোরদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে অন্য কেউ আর ভবিষ্যতে ত্রাণ চুরি করতে সাহস না পায়।
তিনি বলেন, দেশের এমন সংকটময় মুহুর্তে হতদরিদ্র মানুষদের বাঁচাতে সরকারি ও বেসরকারিভাবে ব্যাপক ত্রাণ কার্যক্রম চলছে। কিন্তু একদল অসাধু জনপ্রতিনিধি হতদরিদ্রের ত্রাণ সামগ্রী চুরি করছে। তাদের কেউ কেউ গ্রেফতার হয়েছে এবং সাময়িক বরখাস্ত কয়েছে। জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, সময়িক বরখাস্তই যথেষ্ট নয়, দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
আজ দুপুরে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে ঢাকা-০৪ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপির ঈদ উপহার ৩শতাধিক নেতা-কর্মীর মাঝে বিতরণ করেন জাতীয় পার্টি চেয়াম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
আজ বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের জাতীয় পার্টি বনানী কার্যালয়ে ৫ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর এর আয়োজনে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর এর সভাপতি ফজলুল হক ফজলু এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জুর পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যান এর উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা, তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, যুব সংহতির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, যুব সংহতি নেতা আলকাজ হোসেন ডিপজল,মনির সিকদার ও সোহান রানাসহ নেতৃবৃন্দ।
এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, সরকার বিভিন্ন সময়ে স্বাস্থ্য খাতে বিপুল পরিমানে অর্থ বরাদ্দ দিয়েছেন। এখন অভিযোগ উঠেছে সেই বরাদ্দ লোপাট হয়েছে। সরকারের উচিত একটি তদন্ত কমিশণ গঠন করা এবং কেউ দোষী প্রমাণিত হলে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন