শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদরাসা ছাত্রসহ তিন লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৪ এএম

গাজীপুরের কাপাসিয়ায় হাফিজিয়া মাদরাসা ছাত্র, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গৃহবধূ ও ঝালকাঠির রাজাপুর অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, নিখোঁজের দু’দিন পর কাপাসিয়ার বানার নদী থেকে রাসেল মিয়া (১৫) নামে এক হাফিজিয়া মাদরাসা ছাত্রের লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার নদীতে গোসল করতে নেমে শ্রীপুর থেকে নিখোঁজ হয়েছিল সে।
গতকাল বৃহস্পতিবার সকাল দশটার দিকে কাপাসিয়ায় সিংহশ্রীর কুড়িয়াদি এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সত্যতা নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম। নিহত রাসেল শ্রীপুর বরমী মধ্যপাড়া এলাকার লিটন মিয়ার ছেলে। সে স্থানীয় একটি হাফেজি মাদরাসায় পড়তো।
কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সিংহশ্রীর কুড়িয়াদি এলাকায় বানার নদীতে মাদরাসা ছাত্র রাসেলের লাশ ভেসে উঠলে স্থানীয়দের দেয়া খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে।
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে শ্বশুরবাড়ির লোকজনের দাবি। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।
জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বানাশ্রম গ্রামের আবদুল হান্নানের মেয়ে আঁখি আক্তার (১৮) গত ৩০ এপ্রিল বিয়ে হয় রাজিবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামের মমিন হোসেনের ছেলে মাহাবুব মিয়ার (২২) সাথে। বিয়ের ১৪ দিনের পর গতকাল বৃহস্পতিবার শ্বশুরবাড়ির নিজ ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ঘটনাস্থল থেকে আঁখির স্বামী মাহাবুব মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। কিন্তু অভিযোগ না থাকায় আঁখির বাবার জিম্মায় মাহাবুবকে ছেড়ে দেয়া হয়।
রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির রাজাপুর থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে উপজেলার কৈর্বতখালী গ্রামের মিলবাড়ি নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে মিলবাড়ি নামক স্থানে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ পরে আছে, স্থানীয়দের কাছ থেকে এমন খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন