বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বিল্লাল নামে একজনের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ২:২০ পিএম

রাজধানীর খিলগাঁও শেখেরজায়গা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বিল্লাল ওরফে চাপাতি বিল্লাল (২৯) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, বিল্লাল হত্যা, হত্যা চেষ্টা ও মাদকসহ খিলগাঁও থানায়ই ১৬টি মামলার ওয়ান্টেড আসামি ছিলো। গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে গোড়ান এলাক থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার সঙ্গী আরো ৬/৭ জনের খবর পাওয়া যায় যে তারা শেখের জায়গায় অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছে।

তিনি জানান, পরে বিল্লালকে সঙ্গে নিয়ে অভিযানে গেলে ওই সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। গুলাগুলির এক পর্যায়ে ওই সন্ত্রাসীদের গুলিতেই আহত হয় বিল্লাল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করে হয়েছে বলে জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন