শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুই সপ্তাহের বেশি পরিবার থেকে আলাদা থাকেন না ম্যাট ডেমন

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা ম্যাট ডেমন তখনই কোনও চলচ্চিত্রে অভিনয়ে সায় দেন যখন তাকে তার পরিবারের সঙ্গে নিয়মিত দেখা করার জন্য অনুমতি দেয়া হয়। তবে তা এমন নয় যে সবসময় তার লোকেশনে তার পরিবারকে থাকতে হবে। এমনও হয় যে তিনি শুটিংয়ের জন্য বাড়ি থেকে দূরে আছেন, তবে প্রতি দুই সপ্তাহে তাকে একবার হলেও তার পরিবারের সঙ্গে দেখা করতেই হবে। স্ত্রী লুচিয়ানা বারোসো এবং সন্তানদের সঙ্গে ৪৫ বছর বয়সী অভিনেতাটির চুক্তি হল তিনি এমন কোনও চলচ্চিত্রের প্রস্তাব গ্রহণ করবেন না যাতে তার পরিবারে সদস্যরা তার সঙ্গে বিদেশে থাকতে না পারে।
“চলচ্চিত্র নির্মাণের সময় আমি তাদের নিয়ে বরাবরই বড় ধরনের বিদেশ ভ্রমণে যাই। প্রতিটি চলচ্চিত্রে কাজ করার সিদ্ধান্তটি আমার পরিবারকেই নিতে হয়। যদি পরিবারকে সময় দেয়া অসম্ভব মনে হয় তাহরে আমি তাতে কাজ করতে সায় দিই না। কখনও কখনও তা অ্যাডভেঞ্চারে পরিণত হয়। গত বছর আমাকে ছয় মাস চীনে থাকতে হয়েছিল আর তা ছিল চমৎকার দীর্ঘ এক পারিবারিক ভ্রমণ,” তিনি বলেন।
যদি এমন হয় যে ‘জেসন বর্ন’ সিরিজের তারকাটি তার পরিবারকে বিদেশে নিতে পারছেন না, তিনি প্রতি দুই সপ্তাহে একবার তাদের সঙ্গে দেখা করার শর্ত মঞ্জুর করে নেন। “আমরা দুই সপ্তাহের বেশি আলাদা থাকি না। আমরা এই নীতি মেনে চলি, তবে এ পর্যন্ত আমরা সর্বোচ্চ তিন সপ্তাহ আলাদা থেকেছি,” ডেমন বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন