শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে গার্মেন্টস কর্মী করোনায় আক্রান্ত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৪:৪২ পিএম

মীরসরাইয়ে আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। তার নাম ফজলুল করিম (৪২)। সে উপজেলার ৭ নং কাটাছড়া ইউনিয়নের মুন্সি বাড়ির এরাদুল হকের পুত্র। বর্তমানে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে শুক্রবার দুপুরে ওই বাড়িতে ছুটে গেছেন মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। তিনি ওই ব্যক্তির পরিবারের লোকজনকে হোম কোয়ারিন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন। এই রোগী সহ মীরসরাই উপজেলায় এ পর্যন্ত ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। তার মধ্যে দুইজন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

জানা গেছে, আক্রান্ত ফজলুল করিম চট্টগ্রাম শহরের ইপিজেড এলাকায় ইয়ংওয়ানে চাকুরী করতেন। তার শারীরিক অবস্থা খারাপ দেখা দিলে গত ১০ মে চট্টগ্রাম বিআইটিআইডি’তে নমুনা দিয়ে বাড়িতে চলে আসে। নমুনা দেয়ার সময় সে চট্টগ্রাম শহরের ঠিকানা ব্যবহার করেন। কাল তার ব্যক্তিগত মোবাইলে করোনা পজিটিভ এর ফলাফল আসে। এরপর আজ স্বপ্রনোধিত হয়ে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে গিয়ে ভর্তি হয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, করোনায় আক্রান্ত কাটাছড়ার ওই ব্যক্তির বাড়িতে গিয়ে পরিবারের সবাইকে হোম কোয়ারিন্টাইনে থাকার নির্দেশ দিয়েছি। শনিবার (১৬ মে) বাড়ির অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন