সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অসচ্ছল শিল্পীদের পাশে চিত্রনায়িকা শাবনূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৭:২৬ পিএম

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ঢাকায় সিনেমার সকল ধরনের কার্যক্রম বন্ধ রয়েছে। এমন পরিস্থিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্টদের হাতে কোনো কাজ নেই। স্বভাবতই পরিবার নিয়ে অসহায়ের মতো দিন যাপন করছেন তারা। ইতোমধ্যে তাদের পাশে দাঁড়িয়েছেন শোবিজের অনেক তারকারা। এবার সে তালিকায় নাম লেখালেন চিত্রনায়িকা শাবনূর।

লকডাউনের কারণে প্রায় তিন মাস ধরে হোম কোয়ারেন্টিনে আছেন শাবনূর। অস্ট্রেলিয়াতে ঘরবন্দি থাকলেও প্রতিনিয়ত দেশের খোঁজ খবর রাখছেন তিনি। এই দুর্যোগে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের সাহায্যের জন্য ৫ লাখ টাকা পাঠিয়েছেন এই তারকা।

শাবনূরের নির্দেশনায় এই কাজে সহায়তা করছেন নির্মাতা এম এ আউয়াল মিন্টু। অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের তালিকা করে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি। এছাড়াও যাদের নগদ অর্থ প্রয়োজন তাদেরকে টাকা দেওয়া হচ্ছে।

এ প্রসঙ্গে মিন্টু বলেন, প্রায় এক মাসের বেশি হয়ে গেলো শাবনূর ম্যাডাম সাহায্য করে যাচ্ছেন। বিষয়টি কাউকে জানানোর নিষেধাজ্ঞা ছিলো। কিন্তু কে বা কারা এটি প্রকাশ করেছে আমার জানা নেই। সামনে ঈদেও উনার নির্দেশনায় বিভিন্ন শিল্পীর সাহায্যের জন্য তালিকা করছি।

উল্লেখ্য, ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। পরে ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। বর্তমানে স্বামী ও সন্তান আইজানকে নিয়ে অস্ট্রেলিয়াতে বসবাস করছেন এই চিত্রনায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন