রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টেলিপ্যাব থেকে পদত্যাগ করছেন ইরেশ-সাজু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৬:৫৬ পিএম

টিভি মিডিয়ার অন্যতম সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ (টেলিপ্যাব)। ২০১৯ সালের নির্বাচনে জয়লাভ করে সভাপতি-সাধারণ সম্পাদক হন ইরেশ জাকের ও সাজু মুনতাসির। তবে কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই তারা দু´জন পদত্যাগ করলেন।

দেশের টিভি নাটকের ক্রান্তিকালে টেলিপ্যাবের শীর্ষ দুই নেতার হঠাৎই এমন সিদ্ধান্ত নিয়ে শোবিজে নানাবিধ প্রশ্ন ও গুঞ্জন শুরু হয়েছে। অনেকেরই ধারণা, জাহিদ হাসান ও সেলিমের মতো অভিনেতাদের নিয়ম ভেঙ্গে শুটিং করা, তাদের বিষয়ে কঠোর সিদ্ধান্তে না পৌঁছাতে পারা এবং নাটকের শুটিং শিথিলতা মেনে নিতে না পেরে সংগঠনের প্রধান দুই নেতা পদত্যাগের মতো সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। এবং উক্ত পদে তারা ব্যর্থ বলে জানান দু´জন।

সংগঠনের সদস্যদের থেকে নিশ্চিত হওয়া গেছে, এদিন সন্ধ্যায় টেলিপ্যাবের সোশ্যাল মিডিয়ার গ্রুপে ইরেশের ইস্তফাপত্র ছিলো অনেকটা আবেগতাড়িত। সেখানে তিনি লেখেন, একটা সংগঠনের সফলতা নির্ভর করে সকল সদস্যদের উপর। তাদের প্রতিক্রিয়ায় বলে দেয় কি হতে চলেছে? ক্রান্তিকালীন সময়ে আমাদের নেওয়া প্রতিটি সিদ্ধান্তই প্রশ্নবিদ্ধ হয়েছে!

ইরেশ জাকেরের সিদ্ধান্তে একমত পোষণ করে সাধারণ সম্পাদক সাজু মুনতাসির বলেন, ইরেশের বক্তব্যের সঙ্গে আমি একমত পোষণ করে পদত্যাগ করলাম। জয় হোক টেলিপ্যাবের।

তবে এই বিষয়ে সংগঠনের অন্য নেতাদের থেকে এখনো কোনও বক্তব্য মেলেনি। এই নাটকীয়তার শেষ কোথায় তা জানা যাবে টেলিপ্যাবের অফিসিয়াল মন্তব্যের পরে।

জানা গিয়েছে, টিভি মিডিয়ার অন্যতম ক্ষমতাধর সংগঠন টেলিপ্যাবের দেখানো পথেই পা বাড়াতে পারে নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন