ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বয়ফ্রেন্ডের জন্মদিনে ক্যাটরিনার শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৭:২৬ পিএম

প্রেম করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বি-টাউনে কান পাতলেই শোনা যায় তাদের দু´জনের সম্পর্কের কথা। এ বিষয়টি নিয়ে নেটিজেনরা কম জল ঘোলা করেননি। এত কিছুর পরেও মুখ খুলেননি ক্যাট-ভিকি। এবার নতুনভাবে আবারও খবরের শিরোনামে উঠে এলেন এই তারকা জুটি।

শনিবার ছিলো ভিকি কৌশলের জন্মদিন। ৩২-এ পা দিলেন অভিনেতা। এদিন ভক্ত-অনুরাগীরা প্রিয় নায়কের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পোস্ট করেন। পাশাপাশি সহকর্মীরাও বন্ধুর জন্মদিনে শুভকামনা জানান।

তবে ভক্ত থেকে শুরু করে পাপ্পারাজিদের চোখ ছিলো ক্যাটরিনার উপরে। হাজার হলেও বয়ফ্রেন্ডের জন্মদিন বলে কথা। লকডাউনে হয়তো দেখা হয়নি তাদের। কিন্তু নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সুন্দরী।

ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। সেখানে ভিকির একটি ছবি জুড়ে দিয়ে লিখেছেন, তোমার ‘জোশ’ যেন সব সময় ‘হাই’-ই থাকে।´ নায়িকার এমন পোস্টে নড়েচড়ে বসেছেন নেট জনতারা।

এদিকে রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের লম্বা সময় পরে ভিকির সঙ্গে নিজেকে সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা কাইফ। তাদের দু´জনকে একসাথে বেশকিছু রেস্টুরেন্ট ও পার্টিতে দেখা গিয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনও কেউ অফিশিয়ালি মন্তব্য করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন