ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তানকে নিয়ে ভূয়া খবরে বেশ চটেছেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৬:২১ পিএম

ক´দিন আগেই প্রথমবারের মতো পুত্র সন্তানের মা হলেন কোয়েল মল্লিক। দুর্দিনেও খুশির সংবাদটি ভক্তদের মাঝে ভাগ করে নিয়েছিলেন  নায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভূয়া খবরে বেশ চটেছেন এ চিত্রতারকা।
 
কলকাতার জনপ্রিয় নায়িকার সন্তান জন্ম নেওয়ার দিনেই বন্ধুর সন্তানকে তার সন্তান হিসেবে প্রচার করেছিলো বেশকিছু গণমাধ্যম। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।
 
তবে এখানেই শেষ নয়, তার সন্তান নাকি গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি আছেন। এমন খবর ইউটিউব চ্যানেলে ঘুরে বেড়াচ্ছে। সদ্য জন্ম নেওয়া শিশুকে নিয়ে এমন ঘৃণ্য কাজে প্রতিবাদে সরব হয়েছেন অভিনেত্রীর ভক্তরা।
 
অবশেষে এসব ভূয়া খবরের প্রতিবাদ জানিয়ে রবিবার নিজের ফেসবুকে কোয়েল লিখেছেন, আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভূয়া খবরে চুপ ছিলাম। কিন্তু এবার আমার নবজাতক শিশুকে নিয়ে ভূয়া খবর রটাচ্ছেন একদল। সামান্য লাভের আশায় ভিত্তিহীন খবর প্রচার করে যাচ্ছেন কুচক্রীরা।
 
গুজবে কান না দেওয়ার আহ্বান জানান কোয়েল। তিনি বলেন, আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম গুজবে কান দিবেন না। এই কুরুচিপূর্ণ মানসিকতা অত্যন্ত জঘন্যতম কাজ। আমার পরিবারের কেউ অসুস্থ হননি, আমরা সবাই ভালো আছি। ভালো থাকুন, সুস্থ থাকুন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Surajit Samanta ২০ মে, ২০২০, ৬:৪৬ এএম says : 0
Very good valo thakun sobai
Total Reply(0)
Dr Golam Mostafa ২০ মে, ২০২০, ১০:০১ এএম says : 0
Bless to both of you.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন