শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আলোকিত কোরান হেফজ প্রতিযোগিতায় মহেশখালীর হাফেজ মোঃ কামাল উদ্দিনের রেকর্ড

মহেশখালী কক্সবাজার সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৯:২৮ এএম

আলোকিত কোরান হেফজ প্রতিযোগিতায় মহেশখালীর হাফেজ মোঃ কামাল উদ্দিনের জাতীয় পর্যায়ে অনন্য রেকর্ড।

মহেশখালীর ১২ বছরের শিশু হাফেজ মোঃ কামাল উদ্দিন আরটিভি´র আলোকিত কোরান হেফজ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে অনন্য রেকর্ড সৃষ্টি করে চলেছে।
প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে এখনও টিকে রয়েছে হাফেজ মোঃ কামাল উদ্দিন। সে মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানির ছড়া গ্রামের হাফেজ মাওলানা মোক্তার আহমদ এর গর্বিত সন্তান।

ইতোপূর্বে এ প্রতিযোগিতা থেকে শেষ পর্যায়ে যে ২৩ জন প্রতিযোগী বিদায় নিয়েছে। এরা সবাই আন্তর্জাতিক মানের হাফেজ। বর্তমানে যে ক´জন হাফেজ টিকে রয়েছে তৎমধ্যে হাফেজ মোঃ কামাল উদ্দিন ও নকিবুর রহমান ছাড়া বাকী সবাই ২/৩ বার টেলিভিশনের এরকম অনুষ্ঠানে অংশগ্রহন করেছে।

হাফেজ মোঃ কামাল উদ্দিন একজন নতুন প্রতিযোগী হিসেবে ইতোমধ্যে বিচারকদের নজর কেড়ে চলেছে। হাফেজ মোঃ কামাল উদ্দিন মহেশখালীর বড়মহেশখালী ইউনিয়নের শুকরিয়া পাড়া দারুল ইশাআত আল ইসলামিয়া মাদ্রাসার সাবেক ছাত্র এবং বর্তমানে চট্টগ্রাম আত্ তাহ্ফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার ছাত্র।

সে এডভোকেট আব্দুল মজিদ এর ভাতিজা। হাফেজ মোঃ কামাল উদ্দিন ভবিষ্যতে যেন একজন বিশ্বমানের হাফেজ হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
আমি তাহার শুভ কামনা করি।
Total Reply(0)
H.M Arzue ৮ মে, ২০২১, ১০:৪০ এএম says : 0
Good, very gooooooood. GOD BLESS YOU
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন