ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহিদের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৭:৫১ পিএম

প্রভু দেবার পরিচালনায় ২০১৩ সালে মুক্তি পায় ´রাজকুমার´ ছবি। এতে জুটি বেঁধে অভিনয় করেন শাহিদ কাপুর এবং সোনাক্ষী সিনহা। ছবিটি বক্স অফিসেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলো। তবে শুটিংয়ের সময়ই নাকি সম্পর্কে জড়ান শাহিদ-সোনাক্ষী। এবার দীর্ঘ ৭ বছর পরে বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষী সিনহা বলেন, রাজকুমারের শুটিংয়ের সময়ে তাদের দু´জনের মধ্যে ভালো বোঝাপড়া তৈরী হয়েছিলো। এরপর থেকে তারা দু´জন একে অপরের ভালো বন্ধু। তিনি এও বলেন, তাদের সম্পর্ক নিয়ে নানা মহলে গুঞ্জন থাকলে সেটি একদমই সত্য নয়।

কিন্তু ওই সিনেমার শুটিংয়ের পরে তাদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন উঠেছিলো। অনেকেই বলতে শুরু করেন, শাহিদ-সোনাক্ষী ডেট করছেন। একই ছাদের তলায় বসবাস করছেন এই তারকা জুটি। তবে এমন গুঞ্জন শুনে হেসে ফেলেন তারা।

তাদের কথায়, লোকেরা যখন কোনো আলোচনার বিষয় খুঁজে না পান, তখন এই ধরনের গুঞ্জন ছড়াতে শুরু করেন। তাদের নিয়ে যে গুঞ্জনই ছড়াক না কেন, তারা কোনদিনই বিষয়টি নিয়ে ভাবেননি। এমনকি ছবি মুক্তির এতদিন পরেও তারা একে অপরের ভালো বন্ধু।

এদিকে, লকডাউনের শুরু থেকে অভিনেতা শাহিদ কাপুর স্ত্রী মিরাকে নিয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। অন্যদিকে নিজের পরিবারের সঙ্গে ঘরবন্দি আছেন ´দাবাং´ খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন