শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিষাক্ত পানীয় পান করে মৃত্যু ১০ : দৃষ্টিহীন ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৩:৩৯ পিএম

নেশাজাতীয় বিষাক্ত পানীয় পান করে ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে এক দম্পতিও আছে। দিনাজপুরের বিরামপুর উপজেলায় এই ঘটনা ঘটে। বিষক্রীয় আরও ছয়জন দৃষ্টিশক্তি হারিয়েছেন।


বৃহস্পতিবার দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পুলিশ এক হোমিও চিকিৎসককে আটক করেছে।

মৃতরা হলেন- বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আ. মতিন (২২), সুলতান আলীর ছেলে মহসীন আলী (২৭), তোজাম্মেলের ছেলে আজিজুল (৩০), হঠাৎপাড়া মহল্লার স্বামী শফিকুল (৫৫) ও স্ত্রী মঞ্জুয়ারা (৩৫), মাহমুদপুর গ্রামে আ. আজিজের ছেলে সোহেল রানা (৩০), আবুল হোসেনের ছেলে মনোয়ার হোসেন (৪২), আ. খালেকের ছেলে আবদুল আলীম (৪০) এবং ইসলামপাড়ার তাপস বাক্সির ছেলে অমৃত্যু বাক্সি (২৪) ও কাজীপাড়া মহল্লার ইসরাফিলের ছেলে আনোয়ার হোসেন (৪২)।

জানা গেছে, মঙ্গলবার নেশা করার অ্যালকোহল পান করেন তারা। সন্ধ্যা থেকে তারা অসুস্থবোধ করলে বুধবার সকাল থেকে সন্ধ্যার মধ্যে একে একে ১০ জনের মৃত্যু ঘটে। স্পিরিট পানকারী আরও ছয়জন দৃষ্টিশক্তি হারিয়েছেন।


খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, সার্কেল এএসপি মিথুন সরকার ও বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

মৃত মহসীনের বাবা সুলতান আলী জানান, নিহতরা আগে থেকে মাদকাসক্ত ছিল। স্পিরিট পানে তারা অসুস্থ হয়ে মারা গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন