ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে নৌবাহিনীর কর্মকর্তা ও পুলিশ’সহ ২৯জন করোনা আক্রান্ত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১০:০২ পিএম

 নোয়াখালীতে করোনা আক্রান্ত সংখ্যা আশঙ্কাজনকহারে বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ঘন্টায় নৌ-বাহিনীর কর্মকর্তা, পুলিশ ও সিভিল সার্জনের গাড়ি চালকসহ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৫৬ জন।

বৃহস্পতিবার সিভিল সার্জন কার্যালয়ের করোনা ফোকাল পার্সন ডা. আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, উপজেলায় নতুন করে ১১ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন সহকারি চিকিৎসক, একজন নৌ বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য, সিভিল সার্জনের গাড়ি চালক ও একটি ওষুধ কোম্পানীর এমপিও এর স্ত্রী ও শিশু সন্তান সহ ১১ জন রয়েছেন। আক্রান্ত নৌবাহিনী অফিসারকে ঢাকায় সিএমএইচ এ ভর্তি করা হয়েছে। অন্যরা নিজ বাড়ীতে হোম আইসোলেশনে রয়েছেন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. রিয়াজ উদ্দিন বলেন, গত ২৪ঘন্টায় সোনাইমুড়ীতে আরও ৯জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু জানান, উপজেলায় নতুন করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঘোষবাগ ইউনিয়নের ২ জন ও নরোত্তমপুর ইউনিয়নের ২জন রয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ৬০জন।

উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যাঃ জেলায় মোট আক্রান্ত ৪৫৬জন। বেগমগঞ্জে ২২৬, কবিরহাটে ৬০, সদরে ৭১, চাটখিলে ৩০, সোনাইমুড়ীতে ২৮, সুবর্ণচরে ১৫, সেনবাগে ১৩, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫) ও নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫)। সুস্থ হয়েছেন ৩৯জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন