বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীকে কী নামে ডাকেন দীপিকা জানলে চোখ কপালে উঠবে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৬:৩৩ পিএম

রণবীর সিং অভিনয়ের আসার পর অসংখ্যবার বাঘা বাঘা সাংবাদিকদের মুখোমুখি হয়ে নানান ধরণের প্রশ্নের উত্তর দিয়েছেন। তবে লকডাউনে ঠিক বিপরীত ভূমিকায় তিনি। ঘরবন্দি সময়ে ভারতীয় ফুটবলার সুনীল ছেত্রীর সাক্ষাৎকার নিয়েছেন ‘পদ্মাবত’ খ্যাত এই অভিনেতা। তার এমন কাজে খুশি স্ত্রী দীপিকা পাড়ুকোন সহ পুরো পরিবার।

সম্প্রতি নিজেদের পরিবারের গ্রুপ চ্যাটের একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন দীপিকা। আর সেখানেই দেখা গেলো স্বামী রণবীরকে কি নামে ডাকেন এই নায়িকা। পাশাপাশি তার এমন কাজে প্রশংসায় পঞ্চমুখ অভিনেতার শশুর-শাশুড়িও। তারা লিখেছেন, খুবই চমৎকার এবং তথ্যবহুল সাক্ষাৎকার। প্রতিটা মুহুর্তই উপভোগ করলাম।

এদিকে দীপিকার বাবা-মায়ের প্রশংসা পেয়ে খুশিতে ছন্নছাড়া জামাই রণবীর সিংও। ছেলের কাজে উচ্ছ্বসিত বাবা যুগজিৎ সিং লেখেন, খুব প্রাণবন্ত সাক্ষাৎকার। খুশি আর মজার। সবার প্রশংসায় অভিনেতা উত্তর দেন, ওহ গুড। দারুন খুশি হলাম এই ফিডব্যাকগুলো পেয়ে।

ওই পোস্টে দীপিকা লিখেছেন, আমরা এভাবেই থাকি। যখন পরিবারের কেউ ভালো কাজ করেন তখন বাকিরা সেই কাজের সঙ্গে থাকেন। সম্প্রতি আমার স্বামী যে সাক্ষাৎকারটি নিয়েছেন সেটির প্রশংসা সবাই করেছেন। আমাদের পরিবারের কেউ ভালো কাজ করলে বাকিরা তাদের প্রতিক্রিয়া জানাই। কেননা এটা আমাদের কাছে খুবই মুল্যবান।

স্বামী রণবীর সিংকে কি নামে ডাকেন স্ত্রী দীপিকা তা নিয়ে ভক্তদের মাঝে জল্পনার শেষ নেই। অবশেষে সকল জল্পনার অবসান ঘটলো। টুইটারে দীপিকার প্রকাশ করা স্ক্রীনশটে রণবীরের নাম্বার ‘হ্যান্ডসাম’ নামে সেভ করেছেন স্ত্রী দীপিকা!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন