শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংসদ ফজলে করিমের মেঝ ভাই ফজলে রাব্বির ইন্তেকাল

কাল বাদ জুমা নামাজে জানাযা

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ৪:৪৯ পিএম

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির মেঝ ভাই এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ‍মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। বিষয়টি নিশ্চিত করেন তার ছোট ভাই এবিএম ফজলে শহীদ চৌধুরী

পারিবারিক সুত্রে জানাযায়, আজ বৃহস্পতিবার (৪ জুন সকালে হঠাৎ শারীরিক অসুস্থতা অনুভব হলে তাকে ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। আগামীকাল ৫ জুন শুক্রবার বাদ জুমা রাউজানের গহিরা এ.জে.ওয়াই উচ্চ বিদ্যালয় ময়দানে (গহিরা স্কুল) মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরাস্থানে তাঁকে সমাহিত করা হবে।

তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য সহ বহু সামাজিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। তার মৃত্যুতে রাউজানের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।
তিনি গহিরা শান্তিরদ্বীপ ও রাউজান কলেজের প্রতিষ্ঠাতা, পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধীদলীয় নেতা ও প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান মরহুম একে.এম ফজলুল কবির চৌধুরীর মেঝ সন্তান। তারা ৫ ভাই ৩ বোন। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, চট্টগ্রামের স্বনামধন্য রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করা সত্ত্বেও ব্যক্তিজীবনে অত্যন্ত সাদামাটা জীবন যাপন করতেন তিনি। যে কোন বয়সী মানুষের সাথে সহজেই মিশে যাওয়ার অসাধারণ একটি গুণ ছিল তাঁর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন