বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টেইলর সুইফ্টের সঙ্গে বিবাদে কানিয়ে ওয়েস্টের পাশে অ্যাম্বার রোজ

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পপ তারকা টেইলর সুইফ্টের সঙ্গে তার এক সময়ের প্রেমিক কানিয়ে ওয়েস্টের সাম্প্রতিক বিবাদে সুপারমডেল র‌্যাপ তারকাটিরই পক্ষ নিয়েছেন।
কানিয়ে’র ‘ফেমাস’ গানটি নিয়েই এই বিবাদ। এতে গায়কটি টেইলরকে গালাগাল থেকে শুরু করে অশালীন ইঙ্গিতও করেছেন। কানিয়ে’র স্ত্রী কিম কার্ডাশিয়ান সম্প্রতি স্ন্যাপচ্যাটে দুই সঙ্গীতশিল্পীর আলাপের অংশ প্রকাশ করেছেন।
কানিয়ে’র সাবেক প্রেমিকা অ্যাম্বার বলেছেন ২০০৯ সালে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে টেইলরের বক্তব্যে বাধা সৃষ্টির জন্য কানিয়ে অনুতাপ প্রকাশ করেছিলেন। অবশ্য তিনি মনে করেন গানটি প্রকাশের আগে টেইলরের অনুমতি নেয়া দরকার ছিল।
অ্যাম্বার রোজ শোয়ের একাংশে সুপারমডেলটি বলেন : “আমি কানিয়ে আর কিমের স্ন্যাপচ্যাট নিয়ে কথা বলতে চাই। আমি কানিয়ে’র বড় ভক্ত নই... তবে ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে আমি তার পাশে ছিলাম। আমি তার প্রতিক্রিয়া দেখেছি।”
রোজ জানান, এরপর কেউই আর কানিয়ে’র সঙ্গে কাজ করতে চাইত না। তাই তিনি মনে করেন ‘ফেমাস’ গানটি প্রকাশের আগে টেইলরের অনুমতি নেয়া জরুরি ছিল। তবে তিনি মনে করেন এর কারণে কানিয়েকে যে মূল্য দিতে হয়েছে বা হচ্ছে তা ঠিক নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন