শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা আহমদ শফীর সুস্থতার জন্য সকলেই দোয়া করুন -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৬:৩৪ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই
আজ সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, আল্লামা শাহ আহমদ শফী হুজুর আমাদের সকলের জন্য ছায়া স্বরূপ। তিনি দলমত নির্বিশেষে ইসলামপ্রিয় জনতার অভিভাবক বা মুরব্বি। দেশ ও জাতির প্রয়োজনে তার শারীরিক সুস্থতা আমাদের জন্য নেয়ামত স্বরূপ। পীর সাহেব চরমোনাই নিজেও বিশেষভাবে আল্লাহর কাছে হযরতের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া করেন এবং দেশের সকল ইসলামপ্রিয় মানুষকে দোয়া করতে আহ্বান জানিয়েছেন।
এছাড়া, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমদ অপর এক বিবৃতিতে আল্লামা শাহ আহমদ শফীর আশু রোগমুক্তি কামনা করেন।

আল্লামা শাহ আহমদ শফীর আশু সুস্থতা কামনা করে আজ সোমবার বাদ আসর সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়ার আয়োজন করা হয়। এতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ছাত্র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Juned ahmed ৯ জুন, ২০২০, ৭:৩৮ পিএম says : 0
আমিন
Total Reply(0)
D bashirmakki ৯ জুন, ২০২০, ৮:৪৮ পিএম says : 0
والله يحفظه ويعطيه الصحة والعافية اللهم رب الناس اذهب الباس اشف انت الشافي لا شفاء الا شفاءك شفاءا لا يغادر سقما بسم الله اللذي لا يضر مع اسمه شيء في الأرض ولا في السماء وهو السميع العليم اللهم إنا نعوذ بك من كرونا اللهم إنا نعوذ بك من البرص والجزام والجنون وسييي الاسقام اللهم إنا نعوذ بك من شر ماخلقت ويسر الله اموركم وامورنا الدنيا والآخرة
Total Reply(0)
সেখ শামীম ১০ জুন, ২০২০, ৬:২৯ পিএম says : 0
আল্লাহ পাক হযরতকে সুস্থ করে দিন
Total Reply(0)
সেখ শামীম ১০ জুন, ২০২০, ৬:২৯ পিএম says : 0
আল্লাহ পাক হযরতকে সুস্থ করে দিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন