মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তিমির সঙ্গে পানির নিচে ভাসছেন ক্যাটরিনা কাইফ! (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৪:৫০ পিএম

বি-টাউনের সেনসেশনাল অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। পাশাপাশি ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে খবরের শিরোনাম হয়েছেন অসংখ্য বার। কিন্তু তার অভিনয় দক্ষতার কাছে সব সমালোচনা যেন তুচ্ছই!

বর্তমান সঙ্কটের কারণে শুটিং ব্যস্ততা নেই, তাই ঘরে বসেই দিন কাটছে ক্যাটরিনার। আর সেকারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাক্টিভ নায়িকা। প্রতিদিনই নতুন নতুন ছবি ও ভিডিও শেয়ার করছেন তিনি। যা পেয়ে অভিনেত্রীর ভক্তরাও দারুণ খুশি।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা। যেখানে দেখা যাচ্ছে, পানির নিচে ভাসছেন তিনি। গভীর সমুদ্রে তার সঙ্গ দিয়েছে বড় আকারের একটি তিমি। ক্যাপশনে লিখেছেন, সমুদ্রে সুন্দর একটি দিন আমার, অবিশ্বাস্য বন্ধু তিমির সঙ্গে! ৩৬ বছর বয়সী অভিনেত্রীর এমন ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

শোনা যাচ্ছে, জোয়া আখতারের সিনেমায় রংবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। ইতোমধ্যে সিনেমার চিত্রনাট্য নিয়ে তাদের দু'জনের সঙ্গে আলোচনা সেরেছেন পরিচালক। তবে এখনও রণবীর কিংবা ক্যাটরিনা কেউই চুক্তিবদ্ধ হননি বলে জানা গেছে।

এদিকে গেল কয়েকমাস ধরে বলিউডের বাতাসে গুঞ্জন রটেছে ভিকি কৌশলের সঙ্গে নাকি ক্যাটরিনা সম্পর্কে জড়িয়েছেন। তাদের দু'জনের বেশকিছু ছবি প্রকাশ্যে আসতে গুঞ্জন আরও বেশি জোরালো হয়েছে। এমনকি, চ্যাট শো 'কফি উইথ করণ'-এ তাদেরকে আনতে চাইছেন করণ জোহর। যদিও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি এই তারকা জুটি।

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন