ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় এক রাতে আরো চার বাড়িতে চুরি

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৬:২৬ পিএম

বাগেরহাটের শরণখোলায় সোমবার রাতে আরো চার বাড়িতে চুরি হয়েছে। এনিয়ে গত দুই মাসে উপজেলার বিভিন্ন গ্রাম ও হাটবাজারে অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটেছে।
ক্ষতিগ্রস্তদের কাছ থেকে জানা গেছে, উপজেলা রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আ. আউয়াল হাওলাদারের ঘরের ভিতের ইট খুলে সিঁধ তৈরী করে চোরেরা। সেখান থেকে ভেতরে ঢুকে দুটি মোবাইল ফোন, একই গ্রামের রহমান মোল্লার বাড়ির সিঁধ কেটে চার হাজার টাকা ও একটি মোবাইল, একই রাতে পূর্ব খাদা গ্রামে শাহজাহান হাওলাদার ও রশিদ হাওলাদারের বাড়ি থেকে দুটি স্বর্ণের চেইন নিয়ে যায় চোরেরা। চুরি যাওয়া মালামালের মূল্য প্রায় লাখ টাকা বলে ক্ষতিগ্রস্তরা জানান।
এর আগে উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে দুই মাসে অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটে। তবে, এসব ঘটনায় ভুক্তভোগীরা কেউ কোনো মামলা বা অভিযোগ করেনি থানায়।
শরণখোলা থানার অফিনার ইন চার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, সোমবার রাতের ঘটনায় পুলিশ পাঠিয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে। এব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। তাছাড়া, ছোটখাটো দু-একটি চুরির ঘটনা ঘটলেও এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করে না। এসব অপরাদপ্রবনতা ঠেকাতে শিগগরিই এলাকাভিত্তিক প্রতিরোধ কমিটি গঠন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন