মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম যখন উপস্থাপিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৭:৪১ পিএম | আপডেট : ৮:৩২ পিএম, ৯ জুন, ২০২০

নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত 'আমার আছে জল' সিনেমা দিয়ে ঢালিউডে পা রাখেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। এরপর ছোট পর্দা ও বিজ্ঞাপনে দীর্ঘদিন কাজ করলেও এখন বড় পর্দায় ব্যস্ত এই চিত্রতারকা। তবে নায়িকার ক্যারিয়ারে বাদ ছিলো শুধু উপস্থাপনায়। এবার সেটিও পূরণ হতে চলেছে।

ভক্তদের আরও কাছাকাছি আসতে সম্প্রতি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন বিদ্যা সিনহা মিম। ইতোমধ্যে চ্যানেলটিতে তাহসানের সঙ্গে তার অভিনীত একক নাটক 'কানেকশন' মুক্তি দিয়েছে। নাটকটি মুক্তির পর থেকে দর্শকমহলে বেশ প্রশংসা কুড়িয়েছে।

তবে চমকপ্রদ তথ্য হলো-এবার উপস্থাপিকা হিসেবে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম। নিজের ইউটিউব চ্যানেলের জন্য 'মিমস কাস্টডি' নামের একটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন তিনি।

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, দারুন একটি অভিজ্ঞতা। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও যে করব এমনটা খুব কমই ভেবেছি। কিন্তু ঘরবন্দি সময়ে সেটিও পূরণ হলো। দীর্ঘদিনের সহকর্মীদের অতিথি করে অনুষ্ঠান পরিচালনা করছি, ভালোই লাগছে। মূলত দর্শকদের কাছাকাছি আসতেই এমন উদ্যোগ নিয়েছি।

এরই মধ্যে সংগীতশিল্পী তাহসানকে নিয়ে একটি পর্বের শুটিং শেষ করেছেন মিম। ইতোমধ্যে প্রথম পর্বটি গত সোমবারে চ্যানেলে প্রকাশ পেয়েছে। এছাড়াও পর্যায়ক্রমে সিয়াম, সজল, সাজ্জাদ সহ আরও অনেককেই তার অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে বলেও জানান এই চিত্রনায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন