শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাপাউবোর প্রধান প্রকৌশলীর দায়িত্ব নিলেন মনজুর মোর্শেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (বাপাউবো) প্রধান প্রকৌশলীর দায়িত্ব নিলেন খন্দকার মনজুর মোর্শেদ। তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র সাধারণ সম্পাদক। গতকাল বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেন।
প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়াশোনা করেন। ১৯৮৯ সালের এপ্রিল মাসে সহকারী প্রকৌশলী হিসেবে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে যোগদান করেন। চাকরিতে যোগদানের পর তিনি সাব ডিভিশনাল ইঞ্জিনিয়ার, নির্বাহী প্রকৌশলী, তত্ত¡াবধায়ক প্রকৌশলী হিসেবে সততা এবং দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি দেশে প্রকৌশলীদের একমাত্র জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র সদর দফতরে একাধিকবার ভাইস-প্রেসিডেন্ট, ঢাকা কেন্দ্রের ভাইস- চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
বর্তমানে তিনি আইইবির ২০১৮-১৯ মেয়াদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। দায়িত্ব নেয়ার পর প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কাজকে আরও গতিশীল করতে সততা এবং দক্ষতার সঙ্গে এগিয়ে নেতার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও বাপাউবোর মহাপরিচালককে ধন্যবাদ জানান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন