সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’র প্রযোজক এ আর রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৩:৪৮ পিএম

দেশের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করছেন 'নো ল্যান্ডস ম্যান' সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিচেল মেগান। এছাড়াও সিনেমাতে দেখা যাবে বাংলাদেশের সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানকে। ইতোমধ্যে চলচ্চিত্রটির ৮০ শতাংশের কাজ সম্পন্ন হয়েছে। এসব পুরাতন খবর।

তবে চমকপ্রদ তথ্য হলো- পরিচালক ফারুকীর 'নো ল্যান্ডস ম্যান' সিনেমায় যুক্ত হলেন অস্কার জয়ী সংগীত পরিচালক এ আর রহমান। সিনেমাতে সংগীত পরিচালনা তো বটেই, পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও থাকছেন এই গায়ক। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

বিষয়টি সম্পর্কে এ আর রহমান বলেন, সময় সর্বদা নতুন পৃথিবী এবং নতুন ধারনার জন্ম দেয়। নতুন বিশ্বকে নতুন গল্পের আবরণে ঢাকতে হয়। এটি সেরকমই একটি গল্প।

জানা গিয়েছে, ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিন ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প তুলে ধরা হয়েছে। ফলে সিনেমাটি নির্মিত হচ্ছে ইংরেজি ভাষায়। ইতোমধ্যে চিত্রনাট্যের জন্য চলচ্চিত্রটি একাধিক পুরষ্কার জিতেছে।

এরই মধ্যে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং ভারতে সিনেমাটির দৃশ্যধারণ হয়েছে। তবে করনাকালের জন্য সিনেমাটির কাজ সাময়িক বন্ধ থাকলেও ফের কাজে ফিরেছে চলচ্চিত্রটির নির্মাতা-কলাকুশলীরা।

এ আর রহমানের পাশাপাশি সিনেমাটির প্রযোজনার সঙ্গে যুক্ত রয়েছেন মোস্তফা সরয়ার ফারুকীর সংস্থা 'ছবিয়াল', অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নওয়াজউদ্দীন সিদ্দিকীর প্রতিষ্ঠান 'ম্যাজিক ইফ ফিল্মস', স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, শ্রীহারি শেঠ ও বঙ্গ বিডি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন