ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নাসিমের অবস্থার আরও অবনতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

লাইফ সাপোর্টে থাকা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি ও নাসিমের জন্য গঠিত হওয়া মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া।

গতকাল অধ্যাপক কনক কান্তি বড়–য়া গণমাধ্যমে জানান, তার চিকিৎসা চলতে থাকবে, তবে তার অবস্থার আরও অবনতি ঘটেছে। তাকে পরিবার বিদেশ নিতে যাচ্ছে, চিকিৎসকরা কী পরামর্শ দিয়েছেন জানতে চাইলে তিনি বলেন, তারা ( পরিবার) কোনও সিদ্ধান্ত নেননি। তারা যোগাযোগ করছেন, কিন্তু কোনও সিদ্ধান্ত হয়নি। আর আমাদের পরামর্শ হচ্ছে, তারা (পরিবার) যদি চান, নিতে পারেন। কিন্তু প্রোপার ব্যবস্থা করে নিতে হবে, তার অবস্থা খুবই ক্রিটিক্যাল।

গত ১ জুন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে। তবে সম্প্রতি মোহাম্মদ নাসিমের পরপর তিনটি করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ জুন শুক্রবার ভোরে তার ব্রেন স্ট্রোক হয়। সেদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়। এর আগেও তার একবার স্ট্রোক হয়েছিল। সব মিলিয়ে তার অবস্থা সংকটাপন্ন ও ডিপ কোমায় রয়েছেন বলে মন্তব্য করেছেন চিকিৎসকরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
RK Robin ১২ জুন, ২০২০, ১:১৭ এএম says : 0
দেশের স্বাস্থ্য ব্যবস্থা সিঙ্গাপুরের চেয়ে ভালো বলে দাবি করেছিলেন নাসিম সাহেব।তাকে সিঙ্গাপুর নেওয়াটা হবে জাতির সাথে প্রতারনা।আমরা চাই উনি সুস্থ হোক,নিজের উন্নত করা স্বাস্থ্য ব্যবস্থায়।
Total Reply(0)
Babul Hassain ১২ জুন, ২০২০, ১:১৮ এএম says : 0
প্রিয় নেতা, মোটেও ঘাবড়াবেন না, সাহস হারাবেন না। ভুলে যাওয়া চলবে না যে আপনিও স্বাস্থ্যমন্ত্রী ছিলেন। আপনার হাতে গড়া স্বাস্থ্য ব্যবস্থা এখন বিশ্বের রোল মডেল, যার প্রতি আস্থা রেখে দেশেই চিকিৎসা নিচ্ছেন! সুস্থতা কামনা করছি।
Total Reply(0)
Zahedur Rahim ১২ জুন, ২০২০, ১:১৯ এএম says : 0
ইয়া আল্লাহ তুমি তাকে সুস্থ করে দাও আমিন
Total Reply(0)
মোহাম্মদ ইউছুপ মনো ১২ জুন, ২০২০, ১:২০ এএম says : 1
দোয়া করছি আললাহ যেনো সুস্থ করে জাতির কল্যাণে কাজ করে। আমিন। এই মূহুর্তে সিংগাপুর নিয়ে যাওয়া ভালো হবে না।মনে হচ্ছে। সকলে দোয়া করি।আললাহ সুস্থ করে দিন। আমিন
Total Reply(0)
Shahid Jamil ১২ জুন, ২০২০, ১:২১ এএম says : 0
May Allah Bless him to overcome from his illness to his daily normal live. Ameen
Total Reply(0)
Alamgir Hossian ১২ জুন, ২০২০, ১:২১ এএম says : 1
হে আল্লাহ আপনি সকল অসুস্থ মানুষ দের সুস্থ করে দিন । আমিন
Total Reply(0)
Omor Faruk Omor Faruk ১২ জুন, ২০২০, ১:২১ এএম says : 1
মহান আল্লাহ পাকের কাছে দ্রুত ওনার সুস্থতা কামনা করছি আমীন।
Total Reply(0)
ম হ স ১২ জুন, ২০২০, ১:৩২ এএম says : 0
সংসদ দের চিকিৎসা দেশে বাধ্যতা করা উচিৎ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন