রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুই সন্তানের বাবা সাইফকে কেন বিয়ে করেছিলেন কারিনা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৪:১৮ পিএম

বি টাউনের বহুল চর্চিত তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। প্রেমিক শহিদ কাপুরের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পর ছোট নবারের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন বেবো। অবশেষে ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের পিড়িতে বসেন তারা। দেখতে দেখতে দাম্পত্য জীবনের নয় বছর পার করতে চলেছেন এই তারকা জুটি।

গেল বছরের মাঝামাঝি সময়ে জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ অংশ নেন সাইফ পত্নী কারিনা কাপুর খান। ওই শোয়ে সঞ্চালক করণ জোহরের নানা প্রশ্নের জবাব দিচ্ছিলেন অভিনেত্রী। সেখানেই তিনি জানান, সাইফকে বিয়ে করার প্রসঙ্গ সামনে আনার পর অনেক কটু কথা শুনতে হয় তাকে। এমনকি, ২ সন্তানের বাবার সঙ্গে কিভাবে তিনি এই সম্পর্কে জড়াতে পারেন বলেও প্রশ্ন ছুড়ে দেওয়া হয় বেবোর দিকে।

শুধু তাই নয়, ক্যারিয়ারের সোনালী সময়ে জীবনের এতবড় সিদ্ধান্ত নিলে হয়তো তার নাম, যশে ভাটা পড়তে পারে বলেও ঘনিষ্ঠজনরা সাবধান করেন তাকে। কারিনার কথায়, ভালোবাসা অপরাধ নয়, এটা একটা পবিত্র সম্পর্ক। আর তাই সাইফকে বিয়ে করার সিদ্ধান্ত নেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্তি একমাত্র ছেলে তৈমুরকে নিয়ে মেরিন ড্রাইভে ঘুরতে গিয়েছিলেন সাইফ-কারিনা। তবে তাদের কারোর মুখে মাস্ক ছিলো না। এমন ছবি প্রকাশ্যে আসতেই তাদেরকে নিয়ে জোর সমালোচনা করেন নেটিজেনরা।

'কফি উইথ করণ'-এর সেই ভিডিওটি দেখুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন