শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন খবর দিলেন আরফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৪:০৫ পিএম

বর্তমান সঙ্কটের জেরে ঢাকাই সিনেমার শুটিং বন্ধ রয়েছে। এতে ঘরবন্দি সময় কাটাচ্ছেন সিনেদুনিয়ার মানুষেরা। ব্যতিক্রম নন আরিফিন শুভও। গেল রোজার ঈদে বহুল আলোচিত সিনেমা 'মিশন এক্সট্রিম' প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। তবে এ নিয়ে মোটেও মনোক্ষুণ্ণ নন তিনি। করোনাকালে উল্টো ভক্তদের দারুন এক সুখবর দিলেন এই চিত্রনায়ক।

পরিস্থিতি স্বাভাবিক হলেই আবারও নতুনভাবে সবকিছু শুরু করতে চান শুভ। তিনি বলেন, এই দুর্দিনে তিনি যে বেঁচে আছেন সেটাই বড় খবর। চলতি বছরের আগস্টে শুটিংয়ে ফিরতে নিজেকে মানসিকভাবে প্রস্তুত করছেন তিনি। ওই সময়ে ওটিটি প্ল্যাটফর্মের জন্য একটি ওয়েব সিরিজের শুটিং করার কথা জানালেন এই নায়ক।

ওয়েব সিরিজ ব্যতীত আরও দুই নতুন সিনেমার খবর দিলেন এই নায়ক। তবে বিষয়টি নিয়ে এখনই কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

চিত্রনায়ক আরিফিন শুভর কথায়, দুবাইয়ে বিজ্ঞাপনের কাজ শেষে আমি দেশে ফিরেছিলাম মার্চের ১২ তারিখ। এর তিন দিন পর অর্থাৎ ১৫ মার্চ নতুন একটি সিনেমার অফসিয়াল ঘোষণা আসার কথা ছিলো। এমনকি, ১৭ মার্চ থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিলো। নতুন শিডিউল অনুযায়ী নভেম্বর থেকে কাজ শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ডিসেম্বরে কলকাতার একটি সিনেমার কাজে অংশ নিব। তবে আপাতত কিছু বলতে চাচ্ছি না। কেননা লকডাউন সবকিছু উলটপালট করে দিয়েছে।

এদিকে বলিউড নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ভিত্তিক সিনেমায় 'বঙ্গবন্ধু'র চরিত্রে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন শুভ। এছাড়াও এই চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ফেরদৌস, নুসরাত ইমরোজ তিশা, নুসরাত ফারিয়া, মিশা সওদাগর, ফজলার রহমান বাবু সহ অনেককেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন