মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৩:৫৯ পিএম | আপডেট : ৫:০৪ পিএম, ১৪ জুন, ২০২০

আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। রবিবার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। তার বয়স হয়েছিলো ৩৪ বছর। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

জানা গিয়েছে, বাড়ির পরিচারক তার ঝুলন্ত লাশ প্রথম দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেন। ইতোমধ্যে কার্টার রোডের বাড়িতে একটি উদ্ধারকৃত দল পৌঁছেছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত কয়েকদিন ধরে অবসাদে ভুগছিলেন এই অভিনেতা। আর সেকারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি।

অভিনেতার মৃত্যুর খবরে বলিউডে নেমেছে কালো মেঘের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড তারকারা শোক বার্তা জানাচ্ছেন।

অক্ষয় কুমার লিখেছেন, সত্যি বলতে এমন খবরে আমি বাকরুদ্ধ এবং স্তম্ভিত। অত্যন্ত মেধাবী অভিনেতা ছিলেন তিনি। তার আত্মার শান্তি কামনা করি।

নির্মাতা অনুরাগ ক্যাশপ লিখেছেন, এটা হতে পারে না!

উল্লেখ্য, ২০১৩ সালে অভিষেক কাপুরের 'কাই কো পুছো' সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। এরপর ধোনির জীবন ভিত্তিক সিনেমা 'এম.এস.ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'তে অভিনয় করে দর্শকপ্রিয় পান তিনি। তারপর 'পিকে', 'কেদারনাথ', 'সুদ দেশি রোমান্স' এবং সবশেষ 'ছিছোড়' সিনেমায় দেখা যায় তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আহসান উল্লাহ সাজিদ ১৪ জুন, ২০২০, ৮:৪১ পিএম says : 0
ভাই কিছু বলার নেই।শুধু একটা কথা বলব সেটা হলো।এই মৃত্যুতে কেউ আফসোস করবেন না আফসোস তো করবে মৃত বেক্তি নিজেই।কারণ সে ইমান নিয়ে মরতে পারে নি।তাকে কবরে কঠিন আজাবের মুখোমুখি হতে হবে।আমরা কেউ তার হিসাব দিয়ে দেব না।বরং আমাদের এই চিন্তা করা উচিত যে আমরা নিজে ইমান নিয়ে মরতে পারব কিনা।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন