বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মৃত্যুর আগে মায়ের ছবি পোস্ট করে কি লিখেছিলেন সুশান্ত?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৫:০২ পিএম | আপডেট : ৫:০৮ পিএম, ১৪ জুন, ২০২০

বলিউডে নতুনদের দৌড়ে অন্যতম দাবিদার ছিলেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু তিনি অকালে পাড়ি জমালেন না ফেরার দেশে। আত্মহত্যার সপ্তাহ খানেক আগে সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছিলেন তিনি। আর এটিই ছিলো তার শেষ পোস্ট।

'কেদারনাথ' খ্যাত অভিনেতার সর্বশেষ ইন্সটাগ্রাম পোস্টটি ছিলো তার মাকে ঘিরে। ২০০২ সালে মাকে হারিয়েছেন তিনি। সেই দুঃখ কিছুতেই ভুলতে পারেননি তিনি। পাশাপাশি জীবনের দ্বন্দের কথাও উঠে এসেছে তাতে। ওই পোস্টে তিনি লিখেছেন, 'চোখের জলে আবছা হয়েছে অতীত, ভবিষ্যতের দিকে তাকিয়ে মুখে ফুটছে হাসি। আর জীবন যেন এই ভবিষ্যৎ এবং অতীতের দোলাচলে কাটছে মা!'

রবিবার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এই অভিনেতা। তার বয়স হয়েছিলো ৩৪ বছর।

এদিন সকালে সুশান্তের গৃহ পরিচারক স্থানীয় পুলিশকে আত্মহত্যার খবর জানান। এরপর কার্টার রোডের বাড়িতে উপস্থিত হয়ে পুলিশ অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। তবে ঠিক কি কারনে তিনি এই পথে হেঁটেছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অবসাদের কারণেই আত্মহত্যা করেন এই মেধাবী অভিনেতা।

তার মৃত্যুতে শোবিজে নেমেছে শোকের ছায়া। পাশাপাশি প্রিয় অভিনেতার মৃত্যুতে কাঁদছেন দুনিয়া জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভক্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন