মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়ার কাছ থেকে যা চাইলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১২:৫৫ পিএম | আপডেট : ১২:৫৮ পিএম, ১৫ জুন, ২০২০

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে অনেক কিছুই বদলে যায়। এটাই পৃথিবীর নিয়ম। বলিউডের দুই অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। একসময় তারা একে অপরের বেস্ট ফ্রেন্ড ছিলেন। একসঙ্গে জিম থেকে শুরু করে আড্ডা সবই চলত পুরোদমে। কিন্তু তাদের সম্পর্কে চিড় ধরার কারণটাও কারোর অজানা নয়। সম্প্রতি পুরনো একটি সাক্ষাৎকার সামনে আসতে ফের আলোচনায় উঠে এলেন এই দুই তারকা।

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের প্রাক্তন প্রেমিক এখন আলিয়ার মনের মানুষ। এরই মধ্যে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ের কথাবার্তা চলছে। আর সেকারণেই নাকি আলিয়া ও ক্যাটরিনার সম্পর্ক আগের মতো আর নেই!

রণবীর-আলিয়ার সম্পর্কে শিলমোহর পড়তেই নেহা ধুপিয়া তার শো 'নো ফিল্টার নেহা'তে আমন্ত্রণ জানান ক্যাটরিনাকে। সেখানে তাকে প্রশ্ন করা হয় আলিয়ার কাছ থেকে তিনি কোন জিনিসটা চুরি করতে চান? এমন প্রশ্নের উত্তরে নিজেকে সামলে নিয়ে ক্যাট বলেন, 'ওর অ্যাওয়ার্ড।' নেহা পাল্টা প্রশ্নে তাকে জিজ্ঞেস করেন আলিয়ার সঙ্গে এখনও কিভাবে আন্তরিক সম্পর্ক বজায় রেখেছেন তিনি?

ওই প্রশ্নের উত্তরে ক্যাটরিনা খুব বুদ্ধিমত্তার সঙ্গে জানান, এটা আমি প্রশংসা হিসেবে নিলাম। তবে তোমার মতো একজন যে আমাকে ভালোভাবে চেনে সে যদি এটা মনে করে তাহলে সেটা খুব ভালো জিনিস। আমি মহান হবার চেষ্টা করছি না তবে শান্তি বজায় রাখা সর্বদা ভালো। বন্ধুত্ব বজায় রাখো, ভালোবাসাটা থাক। আমি এটা অন্যের জীবনকে সহজ করার জন্য নয় বরং নিজের জীবনকে জটিল না করার জন্য করছি।'

তাদের বন্ধুত্ব আগের মতো না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এখনও তারা একে অপরকে ফলো করেন। সম্প্রতি বোন ইসাবেলার সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন ক্যাটরিনা। সেখানে মন্তব্যের ঘরে আলিয়া লেখেন, সুন্দরী। জবাবে ক্যাট লেখেন, আমি তোমার হাতে বানানো ওই কেকটা খেতে চাই।

এর আগে ইন্সটাগ্রামে বোন শাহিনাকে নিয়ে আলিয়া ভাট একটি 'পেলিয়ো ব্যানানা ব্রেড' কেক তৈরীর কথা জানিয়েছিলেন। সেই প্রসঙ্গ টেনেই এই মন্তব্যটি করেন ৩৬ বছর বয়সী ক্যাটরিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন