ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরদীতে কাফনের কাপড় পাঠিয়ে দুইভাইকে হত্যার হুমকি

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ২:২৩ পিএম

আজ সোমবার ভোরে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের আকমল হোসেন বাবুর বাড়ির দরজায় কাফনের কাপড়, আগরবাতি, গামছা পাঠিয়ে ছেলে ও ভাতিজাকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।বিষয়টি জানাজানির পর টক অবদা উপজেলায় পরিনত হয়েছে। আতংকগ্রস্হ হয়ে পড়েছে পরিবারটি।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানাগেছে, প্রতিদিনের মতো খাওয়াদাওয়া শেষে বাবুসহ পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে দরজা খুলতেই দেখতে পায় কাফনের কাপড়, গামছা, আগরবাতি ও চিঠি রাখা। চিঠিতে আন্চলিক ভাষায় বাবুর ছেলে টনিক ও ভাতিজা স্মরণকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এটা তাদের পরিবারের পেছনে লেগে থাকা কোন দূর্বৃত্তদের কাজ বলে তারা মনে করছেন। বিষয়টি জানাজানি হলে উৎসুক লোকজনের ভীড় বাড়তে থাকে ঐবাড়িতে। টনিক ঢাকায় অবস্থান করলেও স্মরণ বাড়িতেই অবস্থান করছে। এর আগে গত এপ্রিলের ৭ তারিখে বাড়ির সামনে বোমা সাদৃশ্য বস্তু রেখে দিয়েছিল দূর্বৃত্তরা। বারবার পরোক্ষভাবে জীবন নাশের হুমকিতে বাবুর পরিবার আতংকগ্রস্হ হয়ে পড়েছে। কি কারণে এমনটি করা হচ্ছে তা তারা বলতে পারছে ন।
এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহা উদ্দিন ফারুকী বিপিএম পিপিএম জানিয়েছেন, সংবাদ পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঐ পরিবারের লোকজনকে ভয় দেখানোর জন্য কে বা কারা এধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে তিনি মনে করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন