মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয়ের ‘‌লক্ষী বম্ব’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৩:৩৬ পিএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে মার্চের মাঝামাঝি সময় থেকে হালের সব প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে হলে কোনও সিনেমা মুক্তি দেওয়া সম্ভব নয়। আর সেকারণেই চলচ্চিত্র সংশ্লিষ্টরা বিকল্প উপায় খুঁজছিলেন। সেই ধারাবাহিকতায় লোকসানের ঝুঁকি কমাতে চলচ্চিত্র প্রযোজকদের অনেকেই অনলাইন প্ল্যাটফর্মের দিকে ঝুকেছেন।

এরই মধ্যে 'ঘুমকেতু', 'শকুন্তলা দেবী' এবং 'গুলাবো সিতাবো'-এর মতো সিনেমাগুলো অনলাইনে মুক্তি পেয়েছে৷ আগামীতে মুক্তি অপেক্ষায় রয়েছে করণ জোহরের 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' সিনেমাটি। এর টিজারও প্রকাশ পেয়েছে।

এবার জানা গেল, অক্ষয় কুমার অভিনীত আলোচিত সিনেমা 'লক্ষী বম্ব' ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। মূলত প্রযোজক আর্থিক লোকসানের কথা বিবেচনায় এমন সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে প্রযোজকের সঙ্গে সুর মিলিয়ে রাজি হয়েছেন খিলাড়ি নিজেও।

যদিও শুরুর দিকে অনলাইনে সিনেমার মুক্তি নিয়ে মোটেও খুশি ছিলেন না আক্কি। আর তাই নিরব ছিলেন তিনি। অবশেষে উপায় না দেখে বিশেষ দিনেই নিজের সিনেমার মুক্তি দিতে যাচ্ছেন এই অভিনেতা।

বলিউড নির্মাতা রাঘব লরেন্সের পরিচালনায় 'লক্ষী বম্ব' সিনেমাতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এতে তার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে কিয়ারা আদভানিকে। এই সিনেমাটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ১৫ আগস্ট মুক্তি পাবে।

এর আগে প্রযোজক সাবিনা খানের সঙ্গে অক্ষয়ের পারিশ্রমিক নিয়ে দ্বন্দ্ব দেখা দিয়েছিলো। কারণ সিনেমার প্রকৃত বাজেটের তুলনায় খিলাড়ির পারিশ্রমিক ছিলো অনেক বেশি। এই সিনেমায় ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয়ের জন্য ৭২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। এমনকি, মন্দার বাজারে তার পারিশ্রমিক কমানোর দাবিও তুলেছেন সিনেমাটির প্রযোজক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন